Asianet News BanglaAsianet News Bangla

কেরিয়ারে বাঁধা হয়ে দাঁড়িয়েছেন বাবা কুমার শানু, বিস্ফোরক মন্তব্য শানু পুত্র জানের

বিখ্যাত গায়কের ছেলে হওয়ায় কেরিয়ারের পিকে বিন্দুমাত্র সাহায্য পাইনি সে, উল্টে বরাবরই অসুবিধের মধ্যে পড়তে হয়েছে তাঁকে। বাবার নাম কুমার শানু হওয়ায় বাদ পড়তে হয়েছে বলিউডের একাধিক প্রোজেক্ট থেকে।

Son of kumar sanu regrading on his father support bjc
Author
Kolkata, First Published Aug 3, 2021, 8:03 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

নেপোটিজম নিয়ে বলিপাড়ায় বেশিরভাগ সময়ই বিতর্ক চলতে থাকে। তবে এবার শোনা গেল ব্যতিক্রমী সুর। মুখ খুললেন ‘বিগ বস’ খ্যাত জান কুমার। তাঁর বাবা হলেন কুমার শানু। বিখ্যাত গায়কের ছেলে হওয়ায় কেরিয়ারের পিকে বিন্দুমাত্র সাহায্য পাইনি সে, উল্টে বরাবরই অসুবিধের মধ্যে পড়তে হয়েছে তাঁকে। বাবার নাম কুমার শানু হওয়ায় বাদ পড়তে হয়েছে বলিউডের একাধিক প্রোজেক্ট থেকে। 

এক প্রথম সারির সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শানু পুত্র জান জানান, বাবার নাম কুমার শানু হওয়ার জন্যই কাজ পেতে অসুবিধে হয় তাঁর। সলমন খান সঞ্চালিত রিয়ালিটি শো ‘বিগ বস’-এ অংশ নেওয়ার পর থেকেই দর্শকদের পাশাপাশি ইন্ডাস্ট্রিতেও নিজস্ব পরিচয় তৈরি করতে সক্ষম হয়েছেন জান। তিনি আরও জানান, বলিউডের অন্যান্য নবাগতদের তুলনায় অনেক বেশি পরিশ্রম করতে হচ্ছে তাঁকে। সাফল্যের মুখ দেখতে প্রয়োজনের থেকে অনেক বেশি মেহনত করতে হচ্ছে তাঁকে। তার অন্যতম কারণ হিসাবে নিজের বাবার নামকেই দায়ী করলেন জান।

আরও পড়ুন-চরম যৌনমিলনের মুহূর্তে এই কাজ করলেই রেগে আগুন হয়ে যান নিক, কীভাবে সামলান দেশি গার্ল প্রিয়ঙ্কা

আরও পড়ুন-রাজের সঙ্গে শিল্পার বিয়ে সহ্য করতে পারেননি, ডিপ্রেশনে ভুগতেন শমিতা, কেন জানেন

শুধু তাই নয়, শানু পুত্র আরও জানান, সাধারণ মানুষ মনে করেন তিনি মুখে রুপোর চামচ নিয়ে জন্মেছেন এবং বিখ্যাত বাবার ছেলে হওয়ায় কেরিয়ারের ক্ষেত্রেও সবরকম সুবিধা তিনি পাচ্ছেন। এছাড়াও ইন্ডাস্ট্রির অন্দরে বেশিরভাগ মানুষই মনে করেন তিনি যখন কুমার শানুর ছেলে তখন নিশ্চয়ই চারপাশে অনেক বেশি সুবিধা
পাচ্ছেন।অন্যদিকে নবাগত গায়কদের সুযোগ দেওয়া হচ্ছে না। জানের মতে এই ধারণা সম্পূর্ণ ভুল।

Son of kumar sanu regrading on his father support bjc

বাস্তব পরিস্থিতির একেবারেই ভিন্ন। জানের কথায়, এমনও দিন গেছে যখন তাঁর গান না শুনেই শুধু মাত্র বাবার নাম শুনে তাঁকে বাদ দিয়ে দেওয়া হয়েছে। বর্তমানে তাঁর হাতে কোনও কাজ নেই। এর আগেও সাংবাদিকের মুখোমুখি এর সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন যে তিনি গর্ভে থাকাকালীন তাঁর মায়ের সঙ্গে বাবার বিচ্ছেদ হয় যায়। তাই তাঁর বড়ো হয়ে ওঠার পিছনে বাবা কুমার শানুকে কোনও কৃতিত্ব দিতে চান না জান কুমার।

 Son of kumar sanu regrading on his father support bjc

Son of kumar sanu regrading on his father support bjc

Follow Us:
Download App:
  • android
  • ios