Asianet News Bangla

'ভয়ঙ্কর মুড'-এ ধরা দিলেন হৃত্বিক-টাইগার, প্রকাশ্যে ওয়ার ছবির নতুন গান

নাচের তালে এবার ফ্লোর কাঁপালেন টাইগার-হৃত্বিক

হোলির রং-এ রেঙে উৎসব মরশুম শ্যুটিং সেটে

একে অন্যকে টেক্কা দিয়ে নাচে মন জয় করলেন দুই তারকা

মুক্তি পেল ছবির দ্বিতীয় গান

New song release of War movie
Author
Kolkata, First Published Sep 21, 2019, 12:20 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ছবির মুক্তির আর মাত্র কয়েকটা দিন বাকি। এমনই সময় একের পর এক নয়া চমক নিয়ে হাজির হচ্ছেন ওয়ার ছবির দুই তারকা। সম্প্রতিই বিতর্ক উষ্কে প্রমোশনের নতুন কৌশল বেছে নিতে দেখা যায় হৃত্বিক-টাইগারকে। এতদিন তাঁদের টি-শার্টি নিয়ে একে অন্যকে আক্রমাণ করার পর এবার নাচের মাধ্যমে একে অন্যকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন দুই তারকা।

আরও পড়ুনঃ লাকি চার্ম না কঠোর পরিশ্রম, দুইয়ের ব্যালেন্সেই বাজিমাত জোয়া ফ্যাক্টর

অ্যাকশন হিরোর উপস্থিতিতেই বাজিমাত ওয়ার ছবি এবার নেচে মাতালেন দুই অভিনেতা। মুক্তি পেল ওয়ার ছবির পরবর্তী গান ভয়ঙ্কর মুড। হোলির আমেজে এই গানে অনবদ্য নাচের তালে ফ্লোর কাঁপালেন হৃত্বিক-টাইগার। দুই অভিনেতার ভক্তই লক্ষ্যাধিক। ফলে নাচের তালে কে কতটা মন জয় করলেন, যুদ্ধ এবার সেখানেই। 

আরও পড়ুনঃ দিওয়ালি কিংবা পুজো নয়, বছর ভরই হিট বিগবি, দীর্ঘ লাইনের ছবিসহ ভক্তের নস্টালজিক পোস্ট

এই গানে কোথাও যেন টাইগার ছাপিয়ে গেলেন হৃত্বিককে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির টিজার থেকে ট্রেলার। অনবদ্য ছবির অ্যাকশন, সেট। টিজার মুক্তির পর থেকেই প্রশংসিত হয়েছে এই ছবি। এতদিন প্রকাশ্যে এসেছিল হৃত্বিক-টাইগার জুটির অ্যাকশন সিক্যুয়েন্স। কয়েকদিন আগেই হৃত্বিক-বাণী জুটির রোম্যান্সেও মুগ্ধ হয়েছেন দর্শক।

চার ভাষায় একই সঙ্গে প্রকাশ্যে আসা এই ছবিতে এর আগের দৃশ্যেই ধরা দিয়েছিল হৃত্বিক-বাণী কেমিস্ট্রি। বিচের ধারে হৃত্বিক, নাচের তালে মন কেড়েছিলেন দর্শকদের। গানের দৃশ্যে চেনা লুকেই ধরা দিয়েছিলেন হৃত্বিক। জিন্দেগি না মিলেগি দোবারা ছবিতে হৃত্বিকের লুক যেন ঠিক এমনটাই ছিল। কিন্তু রোম্যান্সে ভরপুর গানে হৃত্বিক ও বাণী-র উষ্ণতাতেই যেন দর্শকদের কৌতুহলের পারদ আরও চরল। যেমন অ্যাকশনে ভরপুর, তেমনই যেন রোম্যান্সেও ভরে রইল এই ছবির প্রথম গান। এক কথায় এই জুটির রোম্যান্সেই বাজিমাত ওয়ার। এবার দ্বিতীয় গানে ফ্লোরমাত করলেন হৃত্বিক-টাইগার। 

Follow Us:
Download App:
  • android
  • ios