ভার্সেটাইল কিংবদন্তি গায়ক কিশোর কুমার। নামের সঙ্গে মানুষটিও যেন একইরকম। প্রথাগত সঙ্গীত শিক্ষা কোনওদিনই নেননি কিশোর কুমার। গায়কসত্ত্বার পাশাপাশি গীতিকার, সুরকার, অভিনেতা, চলচ্চিত্র পরিচালক, চিত্রনাট্যকার এবং রেকর্ড প্রযোজক হিসেবেও তার খ্যাতি রয়েছে। চলচ্চিক্ষের সর্বশ্রেষ্ঠ গায়ক  হিসেবে তাকেই মানা হয়। তিনি যে কতটা মজার মানুষ ছিলেন তা অনেকেই জানেন। সম্প্রতি মজাদার মানুষের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখা মাত্রই নেটিজেনদের নজর কেড়েছে।

আরও পড়ুন-প্রকাশ্যে চুম্বনের ছবি পোস্ট শ্রাবন্তীর, নেটিজেনদের রোষের মুখে অভিনেত্রী...

বলিউডের জনপ্রিয় গায়ক সনু নিগম কিশোর কুমারের একটি ছবি শেয়ার করেছেন। তবে ছবি বললে ভুল হবে দুলর্ভ ছবি শেয়ার করেছেন। ছবিটিতে এক অন্য রূপে কিশোর কুমারকে দেখা গিয়েছে। যা প্রকাশ্যে আসতেই হু হু লাইকের সংখ্যা বাড়ছে। দেখে নিন ছবিটি।

 

 

আরও পড়ুন-পাকিস্তানে ইরফান ও শ্রীদেবীর মৃত্যু নিয়ে ঠাট্টা, ক্ষমা চাইলেন অভিনেতা...

ছবিটিতে কিশোর কুমারকে আরব শেখের লুকে দেখা গেছে। তার চারিপাশে দাঁড়িয়ে রয়েছে  তিন জনপ্রিয় গায়িকা। তারা হলেন অলকা ইয়াগনিক, সাধনা সরগম, এবং স্বপ্না মুখোপাধ্যায়। তিন গায়িকার মাঝখানে  নজর কেড়েছেন আরব শেখ কিশোর কুমার। এই ছবি দেখেই বোঝা যাচ্ছে তিনি কতটা মজা করতে ভালবাসতেন। এই ছবিটি সনু নিগমকে পাঠিয়েছেন গায়িকা অলকা ইয়াগনিক নিজে। তিনি আরও জানিয়েছেন,  ছবিটি মুসকাটের। দাদার খুব ইচ্ছে ছিল আরব শেখ সাজার। আর বাকিরা তিন জন হলেন আরব শেখের দাসি। ছবিটি  পাঠানোর জন্য সোনু নিগম অলগা ইয়াগনিককে ধন্যবাদও জানিয়েছেন।