২০২০ সালের করোনা ভাইরাসের আবহে মানুষ সোনু সুদকে পেয়েছেন এক ভিন্ন লুকে। যাঁর প্রতিটা পদক্ষেপেই মানুষ পেয়েছেন নতুন জীবন। পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়ানো থেকে শুরু করে চাকরি দেওয়া, প্রয়োজনে আরও অনেক সাহায্যই করেছেন তিনি এই কয়েকমাসে। যে মানুষ তাঁকে স্টার বানিয়েছে, আজ তিনি তাঁদের কাছে এক কথায় ভগবান। সেই সোনুর জন্মদিনে আবারও নেট দুনিয়ায় ট্রেন্ডে অভিনেতা। বৃহস্পতিবার তাঁর জন্মদিন উপলক্ষ্যেই সোশ্যাল মিডিয়ায় উঠল শুভেচ্ছার ঝড়। 

আরও পড়ুনঃ প্রথম দিনেই বক্স অফিসে ২০০০ কোটি, প্রেক্ষাগৃহে মুক্তি পেলে ইতিহাস গড়ত দিল বেচারা

সোনু সুদ জন্মদিনেও নিলেন বিশেষ উদ্যোগ। এদিনও তিনি সাধারণের জন্যই উৎসর্গ করলেন। করোনা ভাইরাস ভারতের বুকে হানা দেওয়ারপরই সাধারণের জন্য প্রাণপাত করেন সোনু সুদ। জন্মদিনের তিথিকেও তাই তিনি মানুষের আশির্বাদেই ভরিয়ে রাখতে দেশ জুড়ে স্বাস্থ্য ক্যাম্প করে বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করলেন এই দিন। তাঁর অনুমান এদিন ৫০ হাজারেরও বেশি মানুষ সামিল হবে মহৎ কাজে। 

গ্রামে এই ক্যাম্প তৈরির জন্য অভিনেতার টিম যোগাযোগ করে গ্রাম পঞ্চায়েতের সঙ্গে। সেখানেই সাধারণের কাছে একের পর এক পরিষেবা পৌঁচ্ছে দিয়ে চলেছেন সোনু। এবার দিনভর চলা তাঁর এই স্বাস্থ্য কাম্পে থাকবে সাধারণের জন্য বিনামূল্যে টেস্ট করারও সুবিধে সোনুর কথায় যা মানুষের অনেক সাহায্য করবে। সোনু তাঁর জীবনের এই অভিজ্ঞতা গুলোই বইয়ের পাতায় লিখে যেতে চান। তাঁর কথায় হাজার হাজার মানুষের এই আশির্বাদও তাঁর জীবনের শ্রেষ্ঠ পাওনা।