২০২০, নেট দুনিয়া হোক বা সাধারণ মানুষের ড্রইংরুম, হু হু করে ভাইরাল হয়ে উঠেছিল একটাই নাম অভিনেতা সোনু সুদ। করোনা মোকাবিলায় যেভাবে ঝাপিয়ে পড়েছিলেন অভিনেতা তা এককথায় সকলের চোখে নিদর্শন হয়ে গিয়েছে। প্রতিটা মানুষের বিপদে পাশে দাঁড়ানোর অঙ্গীকার পা বাড়িয়েছিল সোনু। আজ মন্দির থেকে মানুষের জীবিকা সর্বত্রই জায়গা করে নিয়েছেন বিপদের দিনে পাশে থাকা এই মাসিয়া। 

আরও পড়ুন-বর্ষবরণে গোপনে রোমান্স, ভিকির সঙ্গে ভাইরাল ক্যাট, কোথায় জুটি

সম্প্রতি তিনি হাজির হয়েছিলেন কেবিসি-তে। অমিতাভ বচ্চনের সঙ্গে কথাই কথাই শেয়ার করলেন নিজের ছোট-বড় অভিজ্ঞতার কথা। বারে বারে তিনি সকলকে জানিয়েছেন তিনি কাজ করেছেন নিজের ভেতর থেকে প্রেরণা পেয়ে, ভগবান হতে নয়। এরপর একের পর এক প্রশ্নের উত্তর দিতে থাকেন তিনি। কিন্তু 25 লাখে এই প্রশ্নই হোঁচট খেতে হল তাকে! প্রতিবছর কেন্দ্রীয় সরকার জনসেবার দামি একটি পুরস্কার ঘোষণা করে থাকেন, এই পুরস্কার কার নামাঙ্কিত! 

 

লাইফলাইন না নিয়েই সোনু সুদ উত্তর দিয়েছিলেন সরদার বল্লভ ভাই প্যাটেল। তবে সঠিক উত্তর ছিল নেতাজি সুভাষচন্দ্র বসু। ভুল উত্তর দিয়ে বাতি 25 লাখ টাকা হেরে যান তিনি। এদিন সঙ্গে করে এনেছিলেন তার নিজের লেখা বইটিও। যে তুলে দেন তিনি অমিতাভ বচ্চনের হাতে নাম আই এম নট মসিয়া। ২০২০তে নিজেকে নতুন করে আবিষ্কার করেছিলেন অভিনেতা। প্রতিটা দিনের সেই জার্নি নানা মানুষের কষ্ট ও ভয়াবহ পরিস্থিতি নিয়ে পাতার পর পাতা ভরিয়ে তোলেন সোনু। বই উপহার পেয়েই বেজায় খুশি বিগ বি।