লকডাউনে এ যেন এক অন্য সোনু সুদ। দেশের বিভিন্ন প্রান্তে থাকা মানুষের কাছে সাহায্য নিয়ে পলকে পৌঁচ্ছে যাচ্ছে তিনি। কখনও ফেরাচ্ছান পরিযায়ী শ্রমিকদের, কখনও আবার সাহায্য পাচ্ছেন মহারাষ্ট্রের ইডলি বিক্রেতারা। তারকার এই উদ্যোগেই নেট দুদিয়ায় ঝড়। ভিন্ন প্রান্ত থেকে সাহায্য চেয়ে সোশ্যাল মিডিয়ায় সোনুকে বার্তা পাঠাচ্ছেন সাধারণ মানুষ। কখনও মজার ছলে ভিডিও ভাইরাল, কেউ আবার তাঁকে পুজো করে ভিডিও শেয়ার করছেন নেট-পাড়ায়। 

আরও পড়ুনঃ ঐশ্বর্যর সেক্সি লাল ঠোঁটের আড়ালে রয়েছে এই গোপন রহস্য, কীভাবে পেতে পারেন আপনিও

 

তবে এবার এক অন্য ছবি ধরা দিন সোনুর চোখে। তিনি দেশের বিভিন্ন প্রান্তে মানুষকে ফেরত পাঠাচ্ছেন, তাই গুয়াহাটির এক ব্যক্তি নাম মুকেশ মেহেরা, তিনিও ফিরতে চাইলেন তাঁর দিল্লির বাড়ি। কারণ জানিয়ে লিখলেন, লকডাউনে নেই রোজগার, তাই বাড়িতে নিত্য অশান্তি, ক্রমেই পরিস্থিতিত জটিল হয়ে উঠছে, তিনি ও তাঁর স্ত্রী দুজনেই ঠিক করেছেন তাঁরা বিবাহ বিচ্ছেদের পথেই হাঁটবেন। ফলে তাঁকে যেন সোনু পৌঁচ্ছে দেন দিল্লিতে। 

 

আরও পড়ুনঃ স্টানিং লুক থেকে হট ডিভা, চার বিউটি টিপসেই অনবদ্য সোনাম

এই বার্তা দেখা মাত্রই নেট দুনিয়ায় সরব হন সোনু সুদ। মাঠে নেমে পড়েন সাহায্য করে ঘরে ফেরাতে নয়, দুটি মানুষকে বুঝিয়ে একই ঘরে রেখে সম্পর্ক জুড়তে। তিনি লিখলেন এটা কঠিন সময়, তাই রাখতে হবে ধৈর্য্য, প্রয়োজনে তিনি ভিডিও কলে কথাও বলতে রাজি রয়েছে, কিন্তু শর্ত একটাই তাঁদের এক সঙ্গে থাকতে হবে। তিনি তাঁদের সঙ্গে ডিনারে যেতেও প্রস্তুত। এমনই উত্তরে এবার নেট দুনিয়া ভাসল আবেগে, সোনুর প্রতি মানুষের শ্রদ্ধা হল দ্বিগুণ।