করোনার থাবা পড়েছে বিনোদন জগতে। একের পর এক উজ্জ্বল ব্যক্তিত্ব করোনায় আক্রান্ত হয়েছেন। কোভিড-১৯ -এ আক্রান্ত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী জারিনা ওয়াহাব। বলি অভিনেতা আদিত্য পাঞ্চোলির স্ত্রী জারিনা করোনায় আক্রান্ত হওয়ার পরই আদিত্য পাঞ্চোলিও নাকি করোনায় আক্রান্ত হয়েছেন। এই খবরেই জোর জল্পনা শুরু হয়েছে। এমনকী করোনায় আক্রান্ত হওয়ার পরই অভিনেত্রী জারিনাকে নাকি পুনরায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সমস্ত গুজবের জল্পনা উড়িয়ে মুখ খুলেছেন আদিত্য পাঞ্চোলির ছেলে সূরজ পাঞ্চোলি। আদিত্য পাঞ্চোলির কোভিড টেস্টে রিপোর্টের খবরও অস্বীকার করেছেন সূরজ। সংবাদসংস্থার সাক্ষাৎকারে সূরজ জানিয়েছেন, মা জারিনা ওয়াহাব বাড়িতেই রয়েছেন। এবং বাবা আদিত্যর রিপোর্টও নেগেটিভ। গত ১০ দিন আগেই হায়দরাবাদ থেকে ফিরেছেন মা জারিনা। বাড়ি ফেরার পরই তিনি অসুস্থ হয়ে পড়েন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়ার পরই কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসে।

সূরজ আরও জানান,  মায়ের কোনও লক্ষণই ছিল না মায়ের।  হাসপাতালে ভর্তির ৫ দিন পরেই ছেড়ে দেওয়া হয় জারিনাকে। তারপর তার টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে।  এবং তারপর থেকেই তিনি হোম আইসোলেশনে ছিলেন। গতকালই হোম কোয়ারেন্টাইন শেষ হয়েছে  সকলেরই। তারপরই আদিত্য পাঞ্চোলির করোনায় আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ে। তবে সমস্ত খবর ভুয়ো বলে দাবি করেছেন ছেলে সূরজ। করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । ইতিমধ্যেই করোনা রুখতে দেশে  লকডাউন শুরু হয়েছে। মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। সারা দেশে  মহামারির আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস।