দেশে ফিরিয়ে আনতে হবে সবুজ, ভারসাম্য বজায় রাখতে হবে প্রকৃতির, এমনই এক উদ্যোগ নিয়ে দক্ষিণী সুপারস্টার প্রভাসের কাকা অভিনেতা কৃষম রাজু চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন অভিনেতার দিকে। এই চ্যালেঞ্জ সোশ্যাল মিডিয়ায় প্রথম নিয়ে আসেন তেলেঙ্গানা রাষ্ট্র সমিতির সদস্য সন্তোষ কুমার। তাঁর থেকেই তারকা মহলে ছড়িয়ে পড়তে থাকে এই চ্যালেঞ্জ। ,সেই চ্যালেঞ্জ গ্রহণ করে এবার তাক লাগালেন প্রভাস। 

আরও পড়ুনঃ ঝালে নেই-ভাজাতেও না, কৃতির হট ফিগারের রহস্য লুকিয়ে কড়া ডায়েটে

দত্তক নিলেন এক হাজার একর জমি। পৃথিবীতে প্রাকৃতিক ভারসাম্য ফেরাতে লাগাতে হবে গাছ। একেই কংক্রিটের জঙ্গলে হারিয়ে যেতে বসেছে সবুজের প্রাণ, তার ওপর ধেয়ে আসা একের পর এক ঘূর্ণিঝড় ফেলে দিয়েছে শহরের বড় বড় গাছকেও। এমনই পরিস্থিতিতে গাল লাগানোর কাজে হাত লাগালেন তারকারা। চ্যালেঞ্জ গ্রহণ করে নিজের বাগানে গাছ পুঁতলেন প্রভাস। সেই ছবি ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। 

শুরু নিজেই নন, এই চেনকে সচল রাখতে প্রভাস নিজেও ট্যাগ করলেন সহঅভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে। শ্রদ্ধা বরাবরই প্রকৃতিকে ভালোবাসেন। আরে বনভুমির পাশে দাঁড়াতে বৃষ্টিতে ভিজে রাস্তায় নেমেছিলেন তিনি। তাঁকেই এবার েই চ্যালেঞ্জ দিলেন সাহো। এখন দেখার অপেক্ষা চ্যালেঞ্জ গ্রহণ করে নতুন কী পদক্ষেপ নেন শ্রদ্ধা কাপুর। পাশাপাশি দক্ষিণী আরও বেশ কয়েক অভিনেতার মধ্যেও ছড়িয়ে গিয়েছে এই চ্যালেঞ্জ।