বিয়ের পর সেভাবে দর্শক শ্রাবন্তীকে না পেলেও ইতিমধ্যেই মুক্তি পেয়েছে তাঁর একটি ছবি, নাম ভূতচক্র প্রাইভেট লিমিটেড। এবার সেই নায়িকাকেই ভক্তরা পাবেন টেলিভিশনের পর্দায়। ছোট পর্দায় ফিরছেন শ্রাবন্তী। শ্যুটিং শুরু ১২ই সেপ্টেম্বর থেকে। 

এক জনপ্রিয় চ্যানেলে ছোটদের নাচের অনুষ্ঠানে বিচরকের ভূমিকায় থাকবেন শ্রাবন্তী ও সোহম জুটি। এই জুটির ছবি অমানুষ পর্দায় বিস্তর সাড়া ফেলেছিল। এবার সেই জুটিকেই পাওয়া যাবে প্রতিদিন ড্রইং রুমে। সঙ্গে থাকবেন মিঠুন চক্রবর্তী। শোয়ের নাম ডান্স ডান্স জুনিয়ার। তবে শ্রাবন্তী ভক্তদের নিরাশ হওয়ার কিছুই নেই। ছোট পর্দায় থাকলেও বড় পর্দা থেনে নিজেকে সরিয়ে নেবেন এমনটা নয়। বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত এখন শ্রাবন্তী।

আরও পড়ুনঃ দিল্লিবাসীদের জন্য সুখবর, একগুচ্ছ ছবি নিয়ে শুরু হচ্ছে 'দ্বাদশ বাংলা সিনে উৎসব'

সম্প্রতিই বাংলাদেশের একটি ছবিতে কাজ করা শুরু করেছেন তিনি। নাম বিক্ষোভ। ছবিটির পরিচালনায় রয়েছেন রজতাভ দত্ত। এর আগেও শ্রাবন্তীকে নাচের শোতে বিচারকের আসনগ্রহণ করতে দেখা গিয়েছে।

আরও পড়ুনঃ সম্পর্কের মাঝে নয়া মোড়, কীভাবে সামলাবেন বনি, দেখুন লাভ স্টোরি-র ট্রেলার

বিক্ষোভ ছবির কাজ শেয হলেই শ্রাবন্তী জুটি বাঁধবেন ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে। তাঁর সঙ্গেই পরবর্তী ছবির চুক্তিতে সাক্ষর করেছেন অভিনেত্রী। মজার ছবি তেকো, পরিচালনায় থাকবেন অভিমন্যু মুখোপাধ্যায়।