সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর যেভাবে ঝড় তুলেছে বলিউডের অন্দর মহলে, ঠিক একই ভাবে তা রাজনৈতিক মহলেও জল্পনার সৃষ্টি করেছে। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের বিরুদ্ধেও উঠেছে একাধিক অভিযোগ। স্বজনপোষণের নামে চাপা পড়ে যাচ্ছে সুশান্তের মৃত্যুর তদন্ত, একাধিকবার প্রশ্ন তুলেছেন বিজেপি নেতা তথা সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। এর আগে সুশান্তের মৃত্যুর তদন্ত নিয়ে একাধিক বিজেপি নেতাকে সরব হতে দেখেছে ভক্তরা। তবে এবার ২৬ টি পয়েন্ট উল্লেখ করে ঝড় তুললেন তিনি। 

আরও পড়ুনঃ 'মুখ বন্ধ রাখ, নয়তো তোমাকেও চুপ করিয়ে দেব', স্মরণসভায় মহেশের হুমকি পেয়েছিলেন জিয়ার মা

সোশ্যাল মিডিয়ায় সুশান্তের ভক্তরাই যেন নেমে পড়েছেন তদন্তে। পুরোনো সাক্ষাৎকার থেকে শুরু করে, সুশান্তের মরদেহের ছবি, একাধিক বিষয় সামনে এনে চাপ বাড়িয়ে তোলা হচ্ছে বিচার ব্যবস্থার ওপর। সেই দিকে নজর দিয়েই মুম্বই পুলিশের হাত থেকে তদন্ত যায় বিহার পুলিশে। সেখান থেকে সুপ্রীম কোর্টে ওর্ডারে সিবিআই। ঠিক কী কী বিষয় প্রশ্নের সৃষ্টি করছে- সুশান্তের মরদেহের ছবি, দুটি অ্যাম্বুলেন্স, মুম্বই পুলিশের শিথিলতা, সুশান্তের গলায় দাগ প্রভ়তি।

 

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত দাবি তুললেন স্টান গান দিয়ে খুন করা হয়েছে সুশান্তকে। তিনি স্টান্ট গান নিয়ে অনেক বিশ্লেষণের পরই এই মন্তব্য করেন বলে দাবি করেছেন। পাশাপাশি অন্য একদন দাবি তোলে এনআইএ তদন্তের। সেই সুরে সুর মিলিয়ে সুব্রহ্মণ্যম স্বামীও একই দাবি তোলেন। পাশাপাশি তিনি আরও জানান, এই বিষয়টা ক্ষতিয়ে দেখা হোক, বিচার পাবেসুশান্তের পরিবার।