এখনও বলিউডে পা রাখেননি শাহরুখ পুত্র আরিয়ান খান। কিন্তু ইতিমধ্য়েই খ্যাতির আলোয় পৌঁছে গিয়েছেন তিনি। কিং খানের ছেলে বলে কথা! তা ছাড়াও ইতি মধ্য়ে বিভিন্ন মহিলার সঙ্গে নাম জড়িয়েছে আরিয়ানের। এমনকী, এক সময়ে অমিতাভ বচ্চনের নাতনি তথা শ্বেতার মেয়ের সঙ্গেও গুঞ্জন চলেছে আরিয়ানের। 

এবার তার জীবনের আর এক নারীকে নিয়ে বিটাউনে চলছে তুমুল জল্পনা। প্রত্যেকের মনেই প্রশ্ন, কে এই মেয়ে যিনি আরিয়ানের সঙ্গে এত  ঘনিষ্ঠ পার্টি করছেন।  ঘটনার সূত্রপাত হয় সুহানা খানের পোস্ট করা একটি ছবি থেকে। সেই ছবিতে দেখা যাচ্ছে আর, এক তরুণীর সঙ্গে পার্টি করছেন আরিয়ান। 

 

 

সেই ছবির ক্যাপশনে, ল্যারি স্টাইলিনসনের একটি গানের লাইন পোস্ট করেন  সুহানা। আর তার পর থেকেই কৌতুহলী হয়ে পড়েছে মুম্বইয়ের টিনসেল টাউন। সবার প্রশ্ন কে এই রহস্যময়ী সুন্দরী অরিয়ানের বাহুডোরে। তবে ছবি দেখের নেটিজেনদেক অনুমান,  এই মেয়ে আরিয়ানের গার্লফ্রেন্ড। তবে এই অনুমান কতটা ঠিক, তা সময়ই বলতে পারবে। 

প্রসঙ্গত, এই মুহূর্তে মার্কিন যুক্তরাষ্ট্রে ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করছেন আরিয়ান খান। তবে তিনি কি সরাসরি অভিনয় দিয়েই নিজের কেরিয়ার শুরু করবেন, তা এখনও জানা যায়নি। অন্যদিকেও সুহানাও অভিনয়ে নিজেকে দক্ষ করে তোলার চেষ্টা করছেন। তিনিও পড়াশোনা শেষ করে অভিনয় জগতেই আসবেন। এক সাক্ষাৎকারে এমনই জানিয়েছিলেন শাহরুখ।