শাহরুখ কন্যা সুহানাকে নিয়ে প্রতিনিয়তই যেন চর্চা হয়েই চলেছে। বলিউডের কিং খানের থেকেও যেন কমসময়ে ভাইরাল হয়েছেন কার কন্যা সুহানা। নিজের একের পর এক ছবি পোস্ট করে রাতারাতি লাইমলাইটের শীর্ষে চলে এসেছে এই স্টারকিড। স্টারকিডের এই তকমাটা যেন খুব একটা যায় না সুহানার সঙ্গে। ইতিমধ্যেই স্টারকিডের তকমা ঝেড়ে হট অবতারে ধরা দিয়েছেন সুহানা।

আরও পড়ুন-মধুচন্দ্রিমা সেরেই ফেলুদা সফরে সৃজিত, মূর্তি নদীর তীরে চলছে শ্যুটিং...

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে রাতারাতি হৈচৈ ফেলে দিয়েছেন সুহানা। ছবিতে উন্মুক্ত বক্ষে সাদা রঙের স্পেগেটি টপে রীতিমতো ঝড় তুলেছেন সুহানা। শুধু তাই নয়, জিভ বার করে শরীরী বিহঙ্গে  মাত করেছেন নেটিজেনদের। সবসময়েই যে তিনি বিন্দাস মুডে থাকেন তা তার ছবিতেই স্পষ্ট। আর সেই কারণেই মাঝেমধ্যেই নেটিজেনদের নজরে পড়েন তিনি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Double tap ❣️ @suhanakhanteam

A post shared by Suhana Khan (@suhanakhanteam) on Jan 19, 2020 at 2:06am PST

 

আরও পড়ুন-বিপদ মুক্ত দীপঙ্কর দে, হাসপাতাল থেকে ফিরলেন বাড়িতে...

এর আগেও বন্ধুদের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ছবি পোস্ট করে রাতারাতি নেটদুনিয়ায় হট সেনসেশনের তকমা পেয়েছিলেন। কিন্তু এই ছবি পোস্ট করা মাত্রই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন সুহানা।  ছবি দেখে অনেকেই অশ্লীল মনে করছেন। জিভ দিয়ে কিসের ইঙ্গিত করছেন সুহানা এই নিয়েও নানা প্রশ্ন উঠছে। টিম সুহানার থেকেই এই ছবিটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  মুহূর্তের মধ্যে ছবিটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে হট লুকে একের পর এক ছবিতে তিনি যে নজর কাড়ছেন অন্যান্য স্টারকিডরাও তাকে দেখে রীতিমতো ভিড়মি খাচ্ছেন।