ফের ইন্দ্রপতন বলিউডে। সত্যিই যেন এবছরটাই মরক লেগেছে। বিখ্যাত দুই অভিনেতার মৃত্যুর একমাস যেতে না যেতে সকলকে ছেড়ে চলে গেলেন সুশান্ত সিং রাজপুত। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩৪ বছর। তার এই অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা টিনসেল টাউনে। তার মৃত্যু নিয়ে ক্রমশ জট বাঁধছে। বলিউডের বিখ্যাত গায়ক সোনু নিগম এবার সুশান্তের মৃত্যুতে মুখ খুললেন।

আরও পড়ুন-ঐশ্বর্যর কী দেখে মুগ্ধ হয়েছিলেন অমিতাভ, কারণ খোলসা করলেন শাশুড়ি জয়া...

সোনু নিগম জানিয়েছেন, আজ সুশান্তের সিং রাজপুত করেছে কাল হয়তো সঙ্গীত জগতের থেকে এই খবর আসতে পারে। মুহূর্তের মধ্যে সোনু নিগমের এই বিস্ফোরক মন্তব্য নেটিজেনদের নজরে এসেছে। সঙ্গীত জগতের রাজনীতি নিয়েই তিনি এই মন্তব্য করেছেন। তিনি জানিয়েছেন, শুধুমাত্র অভিনয় জগতেই নয়, বরং মিউজিক ইন্ডাস্ট্রিতেও রাজনীতিটা আরও জটিল। সোনুর মতে, মিউজিক ইন্ডাস্ট্রিতে আর ও বড় ধরণের মাফিয়ারাজ চলে। কারণ বলিউডে গানের দুনিয়ায় প্রধান রাশটাই দুই বড় মিউজিক কোম্পানির হাতে। তারাই সবটা ঠিক করেন। অনেকসময় আবারও এমনটাও হয় যে সুরকার পছন্দ হয়ে যাবার পরও মিউজিক কোম্পানি শেষ মুহূর্তে না বলে দেয়। দেখে নিন সোনুর ভিডিওটি।

 

 

আরও পড়ুন-সুশান্তের পর মানসিক অবসাদে চলে গেছেন রেশমির প্রাক্তন প্রেমিক, পুরোদমে চলছে চিকিৎসা...

ভিডিওটিতে সোনু নিগম এমন অনেক কথাই বলেছেন যাতে বলি অভিনেতা সলমন খানের দিকে অভিযোগের তির গেছে। কিন্তু তিনি কারোর নাম নেননি। তিনি আরও বলেছেন, সুশান্তের মৃত্যুর পর যে অভিনেতার বিরুদ্ধে স্বজনপোষনের অভিযোগ উঠেছে তিনি শুধু বলিউডে নন, সঙ্গীত জগতেও তার যথেষ্ঠ রাজ চালান। যেমন নিজের গন্ডির বাইরের মানুষদের ট্যালেন্ট থাকা সত্ত্বেও তিনি গাইতে দেন না। আর তার জলন্ত উদাহরণ অরিজিৎ সিং। তবে অরিজিৎ একাই নন আমি নিজেই এর শিকার। আমায় গান গাইয়েও সেই গান পরে অন্য শিল্পীদের জিয়ে গাওয়ানো হয়েছ। আশা করি সকলেই কারণটা বুঝতে পারছেন। সোনুর এই ভিডিও মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। তবে ভিডিওবার্তাতেই এই ধরনের সিদ্ধান্ত যেন কেউই না নেন তার অনুরোধ জানিয়েছে গানের দুনিয়ার দুই শিবিরকে।