করোনার প্রকোপ থেকে বাঁচতে দেশ ছেড়েছিলেন সানি লিওন। জানিয়েছিলেন সন্তানদের সুরক্ষার কথা মাথায় রেখেই লস এঞ্জেলস-এ চলে যাচ্ছেন তিনি। ঠিক তার কয়েকদিন পরই জন্মদিন ছিল সানির। কিন্তু সানি লিওনের এই সিদ্ধান্তে এক কথায় ক্ষোভ প্রকাশ করেছিল বলিউডের একশ্রেণী। ভারতের বুক ছেড়ে সুরক্ষার জন্য অন্যত্র চলে যাওয়ার সিদ্ধান্ত মেনে নিতে পারেননি অনেকেই। কিন্তু লকডাউনের শেষ নিরবতা ভাঙলেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃ প্রেমে ভেঙেছিল মন, কী কারণে অক্কিকে ছেড়েছিলেন প্রেমিকা, খোলসা করলেন নিজেই

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, যে ডানিয়েলের পরিবারের সকলে চেয়েছিলেন কঠিন সময় সকলে এক সঙ্গে থাকতে। তাই সানি পরিবারের সকলকে নিয়ে সেখানে পৌঁচ্ছে গিয়েছিলেন। কিন্তু তিনি মুম্বইয়ের বাড়ি ছাড়ার পক্ষে কোনও দিনই মত দেননি। তাই এখন তিনি অপেক্ষাতে দিন গুণছেন, যে কবে ফিরবেন দেশে। আন্তর্জাতিক বিমান পরিষেবা চালু হলেই পরিবারের সকলকে নিয়ে মুম্বইতে আসবেন সানি। 

আরও পড়ুনঃ বাসু চট্টোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ মোদির, ট্যুইট করলেন অমিতাভ বচ্চন, অরিন্দম শীলও.

সেখানে পৌঁচ্ছে প্রথমে বেশ সমস্যা হয়েছিল বলেও জানান সানি। স্বাস্থ্যের পরীক্ষার পর বাড়িতেই থাকতেন সকলে। সারা জীবনের যা সঞ্চয় ছিল, তা দিয়েই চালাচ্ছেন এক কোনও মতে। সেখানে করারও কিছু নেই। তাই তড়িঘড়ি বাড়ি ফেরার পথে পা বাড়াতে চান অভিনেত্রী। ২০১২ সালে জিসম-এ কাজ করার বছর থেকেই মুম্বইতে পাকাপাকিভাবে থাকতে শুরু করেন সানি। তাই এভাবে এতদিনের বাড়ি ফেলে রাখতে নারাজ অভিনেত্রী। জানালেন, তিনি খুব শীঘ্রই মুম্বইয়ে ফিরতে চান। এখন এটাই তাঁর কাজের জগত।