Asianet News Bangla

'কামসূত্র'-তে সানি লিওন, একতা কাপুরের নতুন ওয়েব সিরিজ নিয়ে জল্পনা তুঙ্গে

কামসূত্র-এ এবার সানি

সম্প্রতি প্রস্তাব পেলেন অভিনেত্রী

বেশি কিছু শর্ত দিয়েই রাজি হলেন সানি

শীঘ্রই শুরু হবে শ্যুটিং

Sunny Leone about to start shooting of new web series
Author
Kolkata, First Published Sep 26, 2019, 6:04 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ইতিমধ্যেই বিটাউনে বেশ কয়েকটি ছবি করেছেন সানি লিওন। ছবির ধরণ, ঘরানা বদলে এখন তিনি বলিউডের সেরা সেলিব্রিটিদের মধ্যে অন্যতম। বেশ কয়েকটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি। তবে এবার কামসূত্র নিয়ে জল্পনা তুঙ্গে। 

আরও পড়ুনঃ নাগা সাধু সইফ আলি, লাল কাপ্তান-এর ট্রেলার জুড়ে নবাব পুত্রের দাপট

শোনা যাচ্ছে এই ছবিতেই এবার অভিনয় করতে চলেছে অভিনেত্রী সানি লিওন। ব্লু ফিল্মের দুনিয়া থেকে নিজেকে সরিয়ে এনে এখন তিনি বলিউড কাঁপাচ্ছেন। কিন্তু হঠাতই এই খবর প্রকাশ্যে উঠে আসায় রীতিমত জল্পনা শুরু হয় তাঁর ভক্তমহলে। যদিও এই বিষয় ছবির পরিচালক প্রকাশ্যে কিছু বলেননি।

আরও পড়ুনঃ ট্রেলারেই মাতিয়ে দিল 'মরযাওয়া' , সিদ্ধার্থ ও রীতেশ আবার একই ফ্রেমে

কয়েকদিন আগেই করণজিৎ কৌর-এর নামভুমিকায় অভিনয় করে সকলের মন জয় করেছিলেন তিনি। যেখানে তাঁর জীবন সংগ্রামের বেশ কিছুটা ঝলক দেখা গিয়েছিল গল্পের পরতে পরতে। একটি সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ের নীল ছবির দুনিয়ায় পা রাখার গল্প। কিন্তু বর্তমানে সেসব থেকে শতহাত দূরে রয়েছেন সানি লিওন। 

রিয়ালিটি শো-এর দৌলতে তিনি এখন বেশ জনপ্রিয়। তবে সম্প্রতিই এই ছবির প্রস্তাব পৌঁছল সানির কাছে। পরিচালক একতা কাপুর। নতুন ওয়েব সিরিজ নিয়ে আসতে চলেছেন পরিচালক। সেখানেই মুখ্যভুমিকায় অভিনয় করতে দেখা যাবে সানিকে। ছবিরও গল্পও শোনা হয়ে গিয়েছে ইতিমধ্যে। তবে এই ওয়েব সিরিজ নিয়ে প্রকাশ্যে এখনও মুখ খোলেননি সানি। 


 

Follow Us:
Download App:
  • android
  • ios