সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। তিনিই প্রথম সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন এর দাবি তুলেছিলেন। তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। বলিউডের প্রথমসারির একাংশদের সকলকেই  তোপ দেগেছেন কঙ্গনা।  বলিউডে স্বজনপোষণ যেন ক্রমশই বেড়ে চলেছে।  সুশান্তের মৃত্যু তদন্তে রিয়াকে নিয়ে যখন গোটা দেশ ফুঁসছে সেই সময়েই সামনে এল বিস্ফোরক তথ্য। সম্প্রতি ভাইরাল হয়েছে বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতও সুশান্ত মামলার মূল অভিযুক্ত সন্দীপ সিংয়ের ছবি।

আরও পড়ুন- 'এত খাবার দেখে নিজেকে আটকাতে পারেননি মালাইকা', দেখে নিন বলি ফ্যাশনিস্তার 'ওনাম'-এর ঝলক...

ইতিমধ্যেই সুশান্ত মামলায় যোগ দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ইতিমধ্যেই ইডি, সিবিআইয়ের পর তৃতীয় কেন্দ্রীয় সংস্থা মামলা দায়ের করেছে রিয়ার বিরুদ্ধে। ইডি-র চিঠি পেয়েই এই মৃত্য তদন্তে যোগ দিয়েছে এনসিবি। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যোগ দেওয়ার কিছুক্ষণের মধ্যেই বিস্ফোরক মন্তব্য করেন কঙ্গনা।  টুইটে দাবি করেন, বলিউডে যদি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো হানা দেন তাহলে নাকি প্রথমসারির বহু তারকাই জেলে থাকবে, কঙ্গনা এই টুইট ঘিরেই জোর জল্পনা শুরু হয়েছে। আর তার মধ্যেই সুশান্ত মামলার মূল অভিযুক্ত সন্দীপ সিংয়ের সঙ্গে কঙ্গনার ছবি নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

 

 

সুশান্তের মৃত্যুর পর থেকে ক্রমাগত শিরোনামে উঠে এসেছেন সুশান্তের প্রযোজক বন্ধু সন্দীপ সিং।  সুশান্তের মৃত্যুর পর থেকেই তাকে নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। সময় যত এগোচ্ছে ততই যেন ধোঁয়াশা বাড়ছে। সুশান্তের মৃত্যু তদন্তে প্রেমিকা রিয়ার উপর ওঠা অভিযোগ যেন বেড়েই চলেছে।  পাশাপাশি নিশানায় রয়েছেন সুশান্তের বন্ধু পরিচালক সন্দীপ সিং। কিন্তু একের পর এক ওঠা অভিযোগের ভিত্তিতে সুশান্তের মৃত্যুর মাস্টারমাইন্ড বলেই তাকে অভিহিত করা হচ্ছে। কিন্তু সুশান্তের মৃত্যুর দিনই তাকে সমস্ত কাজ করতে দেখা গেছে। হাসপাতাল থেকে শ্মশান সব জায়গাতেই ফ্রন্টলাইনে দেখা গেছে এই সন্দীপ সিংকে। এমনকী কুপার হাসপাতালে ময়নাতদন্তে নিয়ে যাওয়া থেকে সুশান্তের ব্যক্তিগত ডকুমেন্ট ব্যাগ থেকে বার করে সবটাই নিজের হাতে করেছিলেন অভিনেতা।

 


এবার মাস্টারমাইন্ড সন্দীপ সিংয়ের সঙ্গেই কঙ্গনা রানাউত ও দিদি রঙ্গোলি চান্দেলের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে সন্দীপের সঙ্গে হাসিমুখে পোজ দিতে দেখা গেছে অভিনেত্রীকে। কঙ্গনার সঙ্গে মাদক চক্রে জড়িত সন্দীপের কীভাবে যোগ রয়েছে, তা নিয়েই উত্তাল হয়েছে নেটদুনিয়া। সন্দীপের সঙ্গে তার কী-ই বা সম্পর্ক রয়েছে, তা নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। এখনও পর্যন্ত পুরো বিষয়টায় স্পিকটি নট অভিনেত্রী।