অভিনেতার প্রয়ানে কেটে গিয়েছে বেশ কিছু মাস। ধীরে ধীরে ঠাণ্ডা হয়ে গিয়েছে পরিস্থিতি। এমনই সময় আবারও মাথা চারা দিয়ে উঠলেন তাঁর ভক্তরা। ক্ষেপে গিয়ে জানালেন প্রতিবাদ। এখনও ভোলেনি কেউ সুশান্তকে। নেট দুনিয়ায় আবারও ট্রেন্ড হতে শুরু করলেন এই ভক্তের দল। ঠিক কী ঘটেছে, যার জন্যে বিপাকে পড়তে হল রকণহীর সিংকে!

আরও পড়ুনঃ হানিমুনে গিয়ে রোমান্সে মজেছেন নেহা কক্কর ও রোহানপ্রীত সিং, দেখে নিন ভিডিও

কেউ আজও ভোলেনি সুশান্তকে। শুধু সময়ের সঙ্গে সঙ্গে খানিক থমকে যাওয়া। এমনটাই আবার প্রমাণ করলেন সুশান্তের ভক্তরা। তাঁরা স্পষ্ট জানিয়ে দিলেন, সুশান্তকে নিয়ে কোনও রকমের ঠাট্টা তাঁরা সহ্য করবেন না। তাই রণবীর সিংকেও ছেড়ে কথা বললেন না। সাফ জানিয়ে দিলেন, যে রণবীর অভিনীত বিজ্ঞাপন বন্ধ করতে হবে। কারম এই বিজ্ঞাপন দেখে অনেকেরই মনে হয়েছে তা সুশান্তকে ব্যঙ্গ করা হয়েছে। 

সুশান্ত সিং রাজপুত, যিনি স্বপ্ন দেখতেন বৈজ্ঞানিকের মত, অ্যাস্ট্রোনটের গল্প যাঁর রন্ধ্রে রন্ধ্রে, সেই মানুষটার কথাই মনে করিয়ে দিল বিংগোর বিজ্ঞাপন। সেখানে রণবীর সিংকে প্রশ্ন করতেই তিনি যে উত্তরগুলো দিলেন, তা মুহূর্তে মনে করিয়ে দিল সুশান্তের মুখ। যদিও বিজ্ঞাপনে ছিল না কোনও ব্যঙ্গের ইঙ্গিত। তবুও কোথাও গিয়ে যেন তা অনুমান করে নিয়েই বেঁকে বসলেন তাঁর ভক্তরা।