সুশান্ত সিং রাজপুতের প্রতিবেশি এবার বিস্ফোরক দাবি করে বসলেন। মৃত্যুর আড়াই মাস পর মুখ খুলে কী তথ্য জানালেন প্রতিবেশি। এক সংবাদ মাধ্যমে মহিলা খোলামেলা আলোচনায় সাফ জানিয়ে দেন তাঁর মনে হয়েছিল ১৩ তারিখ রাতে কিছু একটা ঘটছে। যা তিনি লক্ষ্য করেছিলেন নিজের বাড়ি থেকেই। কিন্তু তখন বিষয়টাতে গুরুত্ব দেননি তিনি। পরের দিন সকালেই মিলেছিল ভয়াবহ খবর। কী দেখেছিলেন তিনি...

আরও পড়ুনঃ সলমন থেকে হেলেন, গণেশ বন্দনায় মাতল গোটা খান পরিবার, আরতির ভিডিও ভাইরাল

সুশান্তের বাড়ির আলো কখনও বন্ধ হত না। সুশান্ত সাধারণত রাতে ঘুমতোও না। তাই সারা রাত আলো জ্বলত তাঁর ঘরে। কিন্তু ১৩ তারিখ রাতে বাড়িতে কোনও পার্টি হয়নি। বরং ঘরের আলো নিভে গিয়েছিল রাত ঠিক সাড়ে দশটা নাগাত। তবে আলো জ্বলছিল কেবল রান্না ঘরে। সুশান্তের পক্ষে যা এক কথায় অসম্ভব। কিন্তু সেদিন টানা ১৫ মিনিট আলো জ্বলছে না দেখেই মনে সন্দেহ হয় প্রতিবেশির। এই ধরনের বিষয় তাঁর মতে সুশান্তের জন্য অসম্ভব। 

এই তথ্য সামনে আসতেই আবারও ওঠে প্রশ্ন। যে ১৫ মিনিট আলো জ্বলছিল না তখন কী ঘটছিল সুশন্তের ঘরে। তিনি কোনও দিন আলো নেভাতেন না রাতে, এমনটাই জানিয়েছিলেন প্রতিবেশী, যদি তাই হবে তাহলে সেদিন কীভেব আলো বন্ধ থাকল। কেন কেবল মাত্র রান্না ঘরের আলোই জ্বলছিল সেদিন। এমনই হাজারও প্রশ্নের উত্তর খুঁজতে মাঠে নেমে পড়েছে সিবিআই। যার উত্তরের অপেক্ষা. এখন পরিবার সহ ভক্তমহল।