প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবার ভুয়ো ট্যুইটার অ্যাকাউন্টে জল্পনা তুঙ্গে। ছেলেকে হারানোর পরই এ কোন অমানবিকতার শিকার হলেন কে কে সিং। তাঁর নামে এই ভুয়ো ট্যুইটার অ্যাকাউন্ট থেকে সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত দাবি করা হয়েছে। যা সুশান্তের পরিবার সম্পূর্ণ মিথ্যে বলে জানিয়েছেন। প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর খবর পেয়ে পাটনা থেকে তড়িঘড়ি তাঁর পরিবার এসে পৌঁছেছিলেন মুম্বই। 

আরও পড়ুনঃমুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি 'দিল বেচারা'র ট্রেলার, আবেগে ভরছে সোশ্যাল মিডিয়া

কলিনা বিমানবন্দরে রাতের দিকে দেখা গিয়েছিল সুশান্তের পরিবারকে। বলিউডের প্রথম সারির অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবরে এখনও শোকস্তব্ধ বলিউড সহ গোটা দেশ। জানা যায়, বাড়ির পরিচারিকাই প্রথম তাঁর ঝুলন্ত দেহ দেখতে পায়। নানা তথ্যের খবর অনুযায়ী, মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেতা। নিজের বান্দ্রার ফ্ল্যাটেই আত্মহত্যা করেন সুশান্ত বলে জানিয়েছে মুম্বই পুলিশ। 

আরও পড়ুনঃআসছে 'বিগ বস ১৪', সুশান্তের মৃত্যুর পর সলমন খানকে সঞ্চালকের ভূমিকায় দেখতে নারাজ দর্শক

মাস খানেক আগেই বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করে সুশান্ত সোশ্যাল মিডিয়ায় তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছিলেন। তারপরই সুশান্তের এই ঘটনায় শোকস্তব্ধ বলিউড। মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ৩৪। তাঁর শেষ ছবি 'ছিছোড়ে'-তে আত্মহত্যা নিয়ে গল্প বুনেছিল চিত্রনাট্যকার। অভিনেতা পুনিত বশিষ্ঠের চাঞ্চল্যাকর ফেসবুক পোস্টের পর দিশার মৃত্যুর সঙ্গে সুশান্তের মৃত্যুর সংযোগ খুঁজে চলেছে নেটিজেন।