সুশান্তের মৃত্যুর পর থেকে বলিউড, স্বজনপোষণ, অন্যায় ভাবে ছবি থেকে সরিয়ে দেওয়া প্রভৃতি নানা অভিযোগ এনে বলিউডের একাংশের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে অগণিত সাইবারবাসীরা। সুশান্তের শেষ ছবি প্রেক্ষাগৃহে যেন মুক্তি পায়, এই আশাই ছিল ভক্ত সহ দেশবাসীর। সোমবার মুক্তিপেতে চলেছে দিল বেচারার ট্রেলার। ছবির ওটিটি মুক্তির বিরোধিতা করলেও ট্রেলার নিয়ে আগ্রহী নেটিজেনরা। লকডাউনের কারণে বন্ধ হয়ে গিয়েছিল প্রেক্ষাগৃহ। 

আসছে 'বিগ বস ১৪', সুশান্তের মৃত্যুর পর সলমন খানকে সঞ্চালকের ভূমিকায় দেখতে নারাজ দর্শক


বলিউড ছবির মুক্তি সম্প্রতি শুরু হয়েছে অনলাইনে। কখনও হটস্টার, কখনও অ্যামাজন, কখনও নেটফ্লিক্স। ওটিটি প্ল্যাটফর্মে ছবি মুক্তি নিয়ে যদিও বিরোধিতা করেছিলেন বলিউডের প্রযোজক-পরিচালকরা। গুলাবো সিতাবো, বুলবুল, অনলাইনে মুক্তি পাওয়ার পর অক্ষয় কুমারের বহু প্রতিক্ষিত ছবি লক্ষ্মী বম্বও মুক্তি পাবে ওটিটি-তে। সুশান্তের মৃত্যুর পর তাঁর শেষ ছবি 'দিল বেচারা' অনলাইনে মুক্তি পাবে, এই আশঙ্কা করে সপ্তাহখানেক আগেই প্রতিবাদ শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সুশান্তের শেষ ছবি প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে তা সে যতই দেরি হোক না কেন। এমনই বক্তব্য রাখে ভক্তরা। 

আরও পড়ুনঃসুশান্তের বাবার সঙ্গে এ কেমন অমানবিকতা, ট্যুইটারে তাঁর নামে ভুয়ো অ্যাকাউন্ট, দাবি সিবিআই তদন্তের

 

সম্প্রতি জানা গিয়েছে, হটস্টারে এই মাসের ২৪ তারিখ মুক্তি পাবে দিল বেচারা। এই ঘোষণার পর থেকেই প্রতিবাদের ঝড়ের গতি যেন ক্রমশ বেড়েই চলেছে। নেটিজেনের দাবি, "সুশান্ত আর নেই, তাঁর শেষ ছবি কি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল না। এতটুকু কি সুশান্তের জন্য করা যেত না। প্রেক্ষাগৃহে শেষ ছবি মুক্তি পাওয়ার যোগ্যতা তাঁর ছবির ছিল।" সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি 'দিল বেচারা' ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির কারণে ক্ষোভ উগরে চলেছে নেটিজেনরা।