বিতর্ক চলেই আসেছে। সত্যিই কি মানসিক চাপ থেকেই  আত্মহত্যা নাকি পরিকল্পনা মাফিক খুন? এই নিয়ে সকলের মনে দানা বেঁধেছে  হাজারো রহস্য। সুশান্তের মৃত্যু নিয়ে একের পর এক জট ক্রমশ গাঢ় হচ্ছে। সম্প্রতি সুশান্তের মৃত্যুতে এমন এক তথ্য প্রকাশ্যে এসেছে, যা শুনে হতবাক হয়েছেন ভক্তরা।   একদিকে চলছে পুলিশি তদন্ত, অন্যদিকে খতিয়ে দেখা হচ্ছে সুশান্তের মৃত্যুর কারণ। এবার প্রকাশ্যে এল সুশান্তের ভিসেরা রিপোর্ট।

আরও পড়ুন-'কী কারণে আত্মহত্যা, সুশান্তের আত্মার সঙ্গে হয়েছে কথা', দাবি ভক্তের...

সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যা বলে উল্লেখ থাকলেও তা মেনে নিতে পারছেন না কেউই।  মানসিক অবসাদ থেকেই নাকি সুশান্ত এই সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু এই কথা মানতে নারাজ গোটা বিশ্ব। এমনকী সুশান্তের পরিবারও এটাকে আত্মহত্যা বলে মানেন নি। অভিনেতার মৃত্যুর পিছনে যারা দায়ী রয়েছে,  তাদের শাস্তি না পাওয়া পর্যন্ত দেশের কোনও মানুষ চুপ করে বসে থাকবেন না।

আরও পড়ুন-পোশাগত কারণেই আত্মহত্যার চেষ্টা করেছিলেন মনোজ, বিতর্কের মাঝেই মুখ খুললেন অভিনেতা...

মৃত্যুর আগে যদি কোনও ব্যক্তি কোনও  বিষাক্ত পদার্থ খেয়ে থাকেন, বা কারোর যদি কোনও বিষক্রিয়ায় মৃত্যু হয়। তাহলে তা ধরা পড়ে ভিসেরা রিপোর্টে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সুশান্তের ভিসেরা রিপোর্ট।  রিপোর্টে বলা হয়েছে, সুশান্তের পাকস্থলি থেকে কোনও বিষাক্ত পদার্থ পাওয়া যায় নি। ময়নাতদন্তের রিপোর্টের পর ভিসেরা রিপোর্ট জানতে সকলেই মুখিয়ে ছিলেন। কিন্তু ভিসেরা রিপোর্টও আত্মহত্যাকেই শিলমোহর দিল। সমস্ত দিকে পাল্লা ভারি হচ্ছে আত্মহত্যার। তাহলে কি সত্যিই আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। এই প্রশ্নেরই উত্তর এখনও খুঁজে চলেছে মুম্বই পুলিশ।