সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। প্রতিদিনই যেন নয়া মোড় বেরিয়ে আসছে। অভিনেতার মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে। গতকালই প্রথমবার সিবিআই-এর  মুখোমুখি হয়েছিলেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। গতকাল সকালেই সিবিআই-এর মুম্বই ডিআরডিও গেস্ট হাউজে পৌঁছেছিলেন রিয়া। এই প্রথমবার সিবিআই-এর মুখোমুখি হয়েছেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া। একটানা ১০ ঘন্টা ম্যারাথন জেরার মুখে পড়েছিলেন রিয়া। তাও মিলল না শান্তি। কারণ রিয়ার উত্তরে সন্তুষ্ট নয় সিবিআই টিম।

 

আজ ফের সিবিআই গেস্ট হাউজে ডাকা হতে পারে রিয়া চক্রবর্তীকে। সিবিআই সূত্র থেকে জানা গেছে, আজ আবারও হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে রিয়াকে। গতকাল সকাল ১০.৩০ টার সময় সিবিআই-এর মুম্বই ডিআরডিও গেস্ট হাউজে পৌঁছেছিলেন রিয়া এবং রাত ৯ টার নাগাদ গেস্ট হাউজ থেকে বেরিয়ে যান  রিয়া।তবে শুধু রিয়া নয়, রিয়ার সঙ্গে তার ভাই সৌভিকও রয়েছেন। এই প্রথমবারই নয়, এর আগেও দুবার ইডি-র জেরার মুখে পড়তে হয়েছে রিয়াকে।  

আরও পড়ুন-ব্যাঙ্ককের 'বয়েজ ট্রিপে' গিয়েও উদ্দাম ঘনিষ্ঠতা, টানা ৩ দিন বিলাসবহুল হোটেলে ছেড়ে বেরাননি 'সারা-সুশান্ত'...

আরও পড়ুন-উন্মুক্ত ক্লিভেজে ঠিকরে বেরোচ্ছে উষ্ণতার পারদ, বঙ্গতনয়ার ভরা যৌবনের নেশায় বুঁদ নেটিজেনরা...


 কয়েকদিন আগেই রিয়ার ভাই সৌভিককে ১৪ ঘন্টা জেরা করেছে সিবিআই। রিয়াকে যে সিবিআই খুব শীঘ্রই ডাকবে তা নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল। জল্পনা সত্যি করেই সিবিআই-এ সঙ্গে মুখোমুখি হলেন রিয়া। সাদা সালোয়ার পরেই সিবিআই-এর মুখোমুখি হয়েছেন রিয়া। সূত্র থেকে জানা গেছে, সিবিআই-এর টিমের সুপারিনটেনডেন্ট নুপূর প্রসাদ জেরা করেছেন রিয়াকে। রিয়া ও সৌভিক বেরিয়ে গেলেও সুশান্তের মামলার অন্যান্য অভিযুক্ত সিদ্ধার্থ পিটানি, নীরজ সিং, স্যামুয়েল মিরান্ডা সকলেই নাকি ডিআরডিও গেস্ট হাউজেই ছিলেন। সূত্র থেকে আরও জানা যাচ্ছে, খুব শীঘ্রই এনসিবি-র পক্ষ থেকেও ডাকা হবে রিয়াকে। রিয়ার সঙ্গে মাদকচক্রের যোগ খতিয়ে দেখতেই  ডাকা হবে অভিনেত্রীকে।