Asianet News BanglaAsianet News Bangla

উন্মুক্ত ক্লিভেজে ঠিকরে বেরোচ্ছে উষ্ণতার পারদ, বঙ্গতনয়ার ভরা যৌবনের নেশায় বুঁদ নেটিজেনরা

  • খোলা বক্ষেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন বাঙালি কন্যা রাইমা সেন
  • কালো পোশাকের ওপেন ক্লিভেজে যৌবন যেন চুঁইয়ে পড়ছে
  •  ড্রেসের সঙ্গে রংবাহারি চুল ও কাজল কালো চোখ পুরো যেন হটনেস বম্ব
  • উষ্ণতা মাখানো হট অবতার দেখতেই ভিড় জমেছে সোশ্যাল মিডিয়ায়
actress Raima Sen shares bold photoshoot on her instagram goes viral BRD
Author
Kolkata, First Published Aug 29, 2020, 7:28 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রাইমা সেন। টলিউডের প্রথম সারিতে ইতিমধ্যেই পরিচিত নাম। বয়স ৪০ হলেও ছবি দেখে তা বোঝা কঠিন। বিশ্বাস না হলেও এটাই কঠিন। মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি বা মা মুনমুন সেনের কন্যা হিসেবে নয়,টলিউডে সম্পূর্ণ নিজের পরিচিতিতে প্রথম সারিতে নিজের জায়গা দখল করে নিয়েছেন টলিউড অভিনেত্রী রাইমা সেন । প্রতিদিনই নিজের সোশ্যালে একগুচ্ছ ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন রাইমা। তার শরীরী আবেদনে ভক্তদের  ইতিমধ্যেই ঘুম উড়েছে।  লাস্যময়ীর ছবিতেই উপচে পড়ছে ভরা যৌবন। উষ্ণতা মাখানো হট অবতার দেখতেই ভিড় জমেছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-উন্মুক্ত বক্ষের অন্তর্বাস ছেড়ে সাদা পোশাকেই 'এলিগেন্ট' মধুমিতা, ছবিতেই বোল্ড আউট সৌরভ...

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন রাইমা সেন। যা দেখা মাত্রই সকলের মুখে একটাই কথা 'উফফ কি হট'। যদিও না বলে উপায় নেই। ছবিতেই রীতিমতো আগুন জ্বালিয়ে দিয়েছেন এই বঙ্গতনয়া। ছবি দেখে  প্রশংসায় যেমন পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা,তেমনই তা দেখতেও ভিড় জমেছে অভিনেত্রীর সোশ্যালে, দেখুন হট  অবতারে লাস্যময়ীকে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raima Sen (@raimasen) on Aug 28, 2020 at 8:22am PDT


উন্মুক্ত ক্লিভেজই যেন ফ্যাশন ট্রেন্ড। খোলা বক্ষেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন বাঙালি কন্যারা। কেউ কাউকে একচুলও জমি ছাড়তে নারাজ। কালো পোশাকের ওপেন ক্লিভেজে যৌবন যেন চুঁইয়ে পড়ছে। তার সঙ্গে ম্যাচ করে লাল জুতোয় মুহূর্তে উত্তাপ ছড়িয়েছন অভিনেত্রী। রাইমা এই বোল্ডলুক ভাইরাল হতে খুব বেশি সময়ও নেয়নি। মুহূর্তের মধ্যে লাইক ও কমেন্টে ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া। ড্রেসের সঙ্গে রংবাহারি চুল ও কাজল কালো চোখে পুরো যেন 'হটনেস বম্ব'। বর্তমানে বাংলার টলি ইন্ডাস্ট্রিতে এলিজেবল ব্যাচেলরদের মধ্যে তিনি অন্যতম। কবে  তিনি বিয়ে করছেন তার কোনও ইঙ্গিতও মেলেনি এখনও।কারোর সঙ্গে সম্পর্কে আছেন কিনা, তা জানা যায়নি এখনও। রহস্য জিইয়ে রেখে একের পর এক সাহসী ফোটোশ্যুটে তিনি নজর কাড়ছেন এই বাঙালি কন্যা।

Follow Us:
Download App:
  • android
  • ios