ছোট থেকেই নেট দুনিয়ায় ভাইরাল খুদে স্টার। তৈমুর জন্মলগ্ন থেকেই স্পটলাইটের আওতায়। একের পরএক ছবি ভাইরাল হয়ে ওঠায় বর্তমানে নিজেরই ফ্যান বেসে টেক্কা দিচ্ছে মা-বাবা দিদিকে। তার বেড়ে ওঠর প্রতিটি ধাপই ভক্তদের খুব কাছেন। সেই খুদে তারকাই কবে যে বেশ বড় হয়ে গেল তা অনেকে খেয়ালও করেনি। এখন সে দিব্যি বাবার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে চলেছে। ছোট্ট তৈমুর এক সময় ক্যামেরা দেখলে কেঁদে ফেলত। আজ হাত নেড়ে পোজ দেয় ছোটা নবাব। 

লকডাউনে বেশ খানিকটা সম তিনি বাবা মার সঙ্গেই কাটিয়েছেন। শ্যুটিং-এর চাপ থাকায় খুব একটা মা-বাবাও সময় দিয়ে উঠতে পারতেন না তৈমুরকে। লকডাউন ওঠার সময়ই এই নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন করিনা। জানিয়েছিলেন, যে এরপর কীভাবে তৈমুর সবটা ম্যানেজ করবে বুঝতে পারছি না। সেটাই বাড়িয়ে তুলছে চিন্তা। কিন্তু পরিস্থিতির সঙ্গে দিব্যি মানিয়ে নিয়েছেন তৈমুর। সম্প্রতি বাবার সঙ্গে  ফার্মিং-এর কাজ সামলাতেও দেখা গেল তাকে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Pataudi Diaries: Away from the hustle of the city, #SaifAliKhan and #TaimurAliKhan turn to farming in Pataudi.

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Nov 7, 2020 at 1:32am PST

 

আলের জলে হাত পা ধুয়ে নিয়ে দিব্যি মাঠ পেরিয়ে এগিয়ে চলেছে তৈমুর। সঙ্গে হাজির ছিলেন সইফও। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায়ভাইরাল হয়ে ওঠে। তৈমুরের ভক্তদের এই পোস্ট চোখে পড়তে খুব বেশি সময় নেয়নি। এখনও স্কুলের দৌরাত্ম শুরু হয়নি। নেই খুব বেশি পড়াশুনোর চাপ। তাই খানিক হলেও এখনও ছুটির মেজাজেই দিন কাটাচ্ছে তৈমুর।