স্টার কিডের মধ্যে গত দুবছর ধরে জনপ্রিয় হল তৈমুর আলি খান। করিনা কাপুর ও সইফ আলি খানের পুত্রকে নিয়ে সকলের মধ্যে কৌতুহলের পারদ তুঙ্গে। পাপরাজিরা এক কথায় চোখে হারায় তাকে। মা-বাবার সঙ্গে যত্রতত্র ফ্রেমবন্দি খুদে নবাব। জন্মের পর থেকেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে ছোট তৈমুর। কখনও শোনা যায় বিজ্ঞাপনে মুখ দেখাতে চলেছে, কখনও আবার ছবির খুদে অভিনেতা। কিন্তু কোনটাই তার পরিবারের পছন্দ নয়। 

আরও পড়ুন-'থাপ্পড়' বয়কটের ডাক, আক্রমণের মুখে তাপসী পান্নু

আরও পড়ুন-'দিল্লি হিংসা কেড়ে নিল ৯ বছরের শিশুর প্রাণ', কলমে ফুঁসে উঠলেন গুলজার

জন্মের পর থেকেই তৈমুরকে নিয়ে এত মাতামাতি মোটেই পছন্দ করেন না নবাব পরিবারের সদস্যরা। সম্প্রতি বলেই ফেলেছিলেন শর্মিলা ঠাকুর, কবে বিরুষ্কা কিংবা দীপবীরের সন্তান হবে, তবে যদি তৈমুরের ওপর থেকে লাইট খানিকটা কিন্তু তার অবকাশ হল না। আবারও খবরের শিরোনামে জায়গা করে নিল খুদে শিশু। সম্প্রতি ছবি শ্যুটিং নিয়ে ব্যস্ত সইফ। সেখানেই হাজির তৈমুরকে নিয়ে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#SaifAliKhan and #KareenaKapoorKhan clicked on the sets of an ad shoot.

A post shared by Filmfare (@filmfare) on Feb 28, 2020 at 5:52am PST

আরও পড়ুন-বেয়ার গ্রিলস-এর সঙ্গে কেমন ছিল থালাইভার সফর, প্রকাশ্যে এল অ্যাডভেঞ্চারের প্রোমো

এক ফোটোশ্যুটে দেখা যায় পোজ দিচ্ছেন সইফ কারিনা। সেখানেই উপস্থিত তৈমুর। মা-বাবার লুক ফ্রেমবন্দি করতে হাজির ক্যামেরা পার্সেনের সামনে।  ব্লোয়ার ধরে ক্যামেরায় সাহায্য করল তৈমুর। মুহূর্তে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ল সেই ছবি। বিজ্ঞাপনের শ্যুটিং সেটে তৈমুরকে নিয়ে গিয়েছিলেন সইফ-করিনা। খুদে স্টার সেখানেই সামিল হয়ে গেল ফোটোশ্যুট টিমে।