Asianet News BanglaAsianet News Bangla

প্রবল জ্বর গায়েই তরুণ মজুমদারের শেষকৃত্য সম্পন্ন করলেন মানসকন্যা দেবশ্রী

প্রয়াত পরিচালক তরুণ মজুমদারের শেষকৃত্য সম্পন্ন করলেন তাঁর মানসকন্যা অভিনেত্রী দেবশ্রী রায়। শুক্রবার প্রবল জ্বর গায়েই নিজের পিতৃসম শিক্ষা গুরু তরুণ বাবুর শেষকৃত্য করলেন অভিনেত্রী।

 

Actress Debashree Roy fulfilling the last wish of tarun majumdar by performing his mourning ceremony anbad
Author
Kolkata, First Published Jul 9, 2022, 12:41 PM IST

গুরুর জন্য একলব্য নিজের বৃদ্ধাঙ্গুলি কেটে ফেলেছিলেন গুরু ভক্তি এমনি জিনিস, অভিনেত্রী দেবশ্রীও দিলেন নিজের গুরু-দক্ষিণা,নিজের গুরুর জন্য শারীরিক অসুস্থতা কে তোয়াক্কা না করেই প্রবল জ্বর গায়ে তাঁর গুরু-সম প্রয়াত পরিচালক তরুণ মজুমদারের শেষকৃত্য সম্পন্ন করলেন অভিনেত্রী দেবশ্রী রায়। দেবশ্রী যে তাঁর মানসকন্যা! নিঃসন্তান ছিলেন পরিচালক, তাঁর শেষ ইচ্ছা ছিল তাঁর তিন মানসকন্যা অর্থাৎ মৌসুমী চট্টোপাধ্যায়, মহুয়া রায়চৌধুরী, এবং দেবশ্রী রায় যেন তাঁর শেষকৃত্য সম্পন্ন করেন। মহুয়া রায়চৌধুরী তো নেই, ফলে গুরুর ইচ্ছাপূরণ করতে এগিয়ে এসেছেন তাঁর মানসকন্যা দেবশ্রী। দেবশ্রী জানান যে তরুণ মজুমদার যেদিন মারা যান সেদিন প্রয়াত পরিচালককে শেষবারের মতন দেখে এসে তিনি ঠান্ডা জলে স্নান করেন তারপর থেকে প্রবল জ্বর ও সর্দি কাশি তে ভুগছেন অভিনেত্রী। 

Actress Debashree Roy fulfilling the last wish of tarun majumdar by performing his mourning ceremony anbad

দেবশ্রীর শিক্ষাগুরু ছিলেন তরুণ মজুমদার,পরিচালক কে পিতার মতন মানতেন দেবশ্রী। তাই প্রবল জ্বর গায়ে নিয়েও শুক্রবার তাঁর বাড়ি সংলগ্ন একটি মন্দিরে পরিচালকের পারোলৌকিক ক্রিয়া সম্পন্ন করেন তিনি। ৪ জুলাই জনপ্রিয় এই পরিচালকের মৃত্যুর দিন দেবশ্রী তাঁর প্রতিক্রিয়ায় জানিয়েছিলেন যে, পরিচালক তাঁর কাছে পিতৃস্থানীয়, তাঁর শিক্ষাগুরু তাই তাঁর এই শেষ ইচ্ছা দেবশ্রী অবশ্যই পূরণ করবেন, তিনি আরও বলেছিলেন,'শুক্রবার আমার বাড়ির কাছের একটি মন্দিরে আমার সিনেমার বাবার পারলৌকিক কাজ করবো। এটাই আমার তাঁর প্রতি গুরুদক্ষিণা।'

আরও পড়ুন,ইন্ডিয়ার কিম কার্দাশিয়ান কে চেনেন কি?নিউড বডি-হাগিং-এ সেক্সি অবতারে মালাইকা!

আরও পড়ুন,কালো নেট বিকিনিতে যেন কালা জাদু করেছেন আমিশা, ৪৬ বছর বয়সেও এত সেক্সী!

দেবশ্রী আরও জানান, বৃহস্পতিবার প্রয়াত 'পরিচালকের দিদি তাঁর বাড়িতে প্রথম পারলৌকিক কাজ করেন, তিনি দেবশ্রী সহ সন্ধ্যা রায়, অয়ন বন্দোপাধ্যায়দের কে আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু শরীর খাড়াপ থাকায় দেবশ্রী সেখানে যেতে পারেননি। সন্ধ্যা রায় ও যেতে পারেননি। শ্রীমান পৃথ্বীরাজ ছবির অভিনেতা অয়ন বন্দোপাধ্যায় উপস্থিত ছিলেন। দেবশ্রী জানান তাঁর বাড়ির পাশে অর্থাৎ পূর্ণ দাস রায় রোডে ডাকাত কালী মন্দিরে তরুণ মজুমদারের পারলৌকিক কাজ করবেন অভিনেত্রী। তিনি এ প্রসঙ্গে বলেন, যে বাড়ির পাশের এই মন্দির টি খুবই শান্ত, কোনো ভিড় নেই, শান্তিতে বসে পূজাপাঠ করতে পারবেন,আরও বলেন ' আমরাই ওর সন্তান ছিলাম, তাই ওর আত্মার শান্তি চেয়ে আমরাই কাজ করবো।' তরুণ মজুমদার-এর পরিচালনায় অনেক হিট হিট ছবি তে কাজ করেছেন দেবশ্রী,যার মধ্যে অন্যতম 'দাদার কীর্তি' ও ভালোবাসা ভালোবাসা। এই জনপ্রিয় ছবি দুটিতে দেবশ্রীর অভিনয় সকলকে মুগ্ধ করেছিল।

Follow Us:
Download App:
  • android
  • ios