২০২০-তে একের পর এক তারকার মৃত্যুর সাক্ষী থাকছে ভক্তমহল। কারুর প্রাণ কারছে করোনা, কেউ আবার আকস্মিক ছেড়ে চলে যাচ্ছেন, বিনোদন জগতের এক বড় ধ্বসের সাক্ষী ২০২০। সুশান্ত সিং রাজপুত থেকে শুরু করে ইরফান, ঋষি কাপুর এমন কি বাংলা চলচ্চিত্র জগত, দক্ষিণী ছবির জগত, রেহাই মিলছে না কোনও ক্ষেত্রেই। এবার মাত্র ২৮ বছর বয়সে জনপ্রিয় দক্ষিণী টেলিভিশন অভিনেত্রী শেষ নিঃশ্বাস ত্যাগ করেলন। 

আরও পড়ুনঃ ট্যুইটারে রেকর্ড গড়ল বিরুষ্কার প্রেগন্যান্সির খবর, ২০২০-তে পেল সেরার শিরোপা

 

 

বুধবার সকালেই মিলল খবর। হোটেলের বন্ধ ঘরে মৃত্য অবস্থায় পড়েছিলেন ভিজে চিত্রা। চেন্নাইয়ের একটি হোটেল থেকে এদিন সকালে তাঁর মৃতদেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ। যদিো এখনও স্পষ্ট নয় তাঁর মৃত্যুর কারণ। দেহ পাঠানো হয়েছে ময়না তদন্দের জন্য। মৃত্যু নিয়ে এখনও পুলিশ সেভাবে মুখ খোলেনি। 

 

 

এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরই শোকে ভেঙে পড়ে ভক্তকূল। আকষ্মিক মৃত্যুর তালিকায় যুক্ত আরও এক নাম। জনপ্রিয় টিভি শো পন্দিয়ন স্টোরিস-এ মুখ্য ভুমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। এরপর থেকেই সেলেব দুনিয়ার বিভিন্ন স্টারেরা পোস্ট করতে থাকেন। আত্মহত্যা না অন্য কোনও কারণে মৃত্যু তা বর্তমানে ক্ষতিয়ে দেখছে পুলিশ। ২০২০ আর কত মৃত্যু দেখবে, বছরের প্রতি ক্ষোভ উগরে দিচ্ছে ভক্তকূল।