নতুন বছরে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার পরিবারে আসছে নতুন অতিথি। অনুষ্কার পাশে থাকার জন্য অস্ট্রেলিয়া সফরে প্রথম টেস্ট খেলে দেশে ফিরছেন বিরাট কোহলি। বিরুষ্কার জীবনে যে সবথেকে আনন্দের মুহূর্ত আসতে চলেছে তা নতুন করা বলার অপেক্ষা রাখে। নতুন অতিথির অপেক্ষায় যে ব্যকুল হয়ে রয়েছে তারকা দম্পতি তা তাদের সোশ্য়াল মিডিয়ায় একাধিক পোস্ট থেকেই প্রমাণিত। এবার নতুন বছর আসার আগেই আরও এক নয়া নজির গড়লেন বিরুষ্কা।

চলতি বছরের ২৭ অগাস্ট ট্য়ুইটারে সুখরবটা জানিয়েছিলেন বিরুষ্কা। মুহূর্তের মধ্যে ভাইরাল হয় সেই পোস্ট। শুভেচ্ছার বন্য়ায় ভেসে যান বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। বিরুষ্কার সংসারে নতুন অতিথি আসার পোস্ট গড় রেকর্ড। ট্যুইটার ইন্ডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে চলতি বছরে সবথেকে বেশি লাইক পড়েছে অনুষ্কা শর্মার প্রেগন্যান্সি পোস্টে। আলোচনার সবথেকে বেশি কেন্দ্রবিন্দুতেও ছিল বিরাটের,'নতুন বছরে আসছে নতুন অতিথি' পোস্টটি।

And then, we were three! Arriving Jan 2021 ❤️🙏 pic.twitter.com/0BDSogBM1n

— Virat Kohli (@imVkohli) August 27, 2020

 

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভারত অধিনায়ক কোহলি, তাঁদের দু’জনের ছবি শেয়ার করে লেখেন, “এরপর থেকে আমরা তিনজন হব। ২০২১ এর জানুয়ারি মাসেই।” ট্যুইটার ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, ২০২০ সালের সবচেয়ে বেশি লাইকড টুইট কোহলির করা এই পোস্টটি। ৬.৪ লাখের বেশি লাইক পড়েছে এই টুইটটিতে। করোনা ভাইরাস, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু, অমিতাভ বচ্চনের করোনা সংক্রমণ থেকে আরও একাধিক বিষয়কে পেছনে ফেলে এগিয়ে গিয়েছে বিরুষ্কার প্রেগন্যান্সির পোস্ট। এবার নতুন বছরের নতুন অতিথি আসার সুখবরের অপেক্ষায় বিরুষ্কা ভক্তরা।