চলতি বছরের ১০ জানুয়ারি একই সঙ্গে মুক্তি পেয়েছিল 'ছপাক' এবং 'তানাজি'। গত বছর থেকেই খবরের শীর্ষে ছিল এই দুই ছবির নাম। একের পর এক হাজারো বাধা বিপত্তি পেরিয়ে মুক্তি পেয়েছিল দীপিকার 'ছপাক'। আর একদিকে অজয়ের একশোতম ছবি। দুটি ছবির প্রেক্ষাপট, আঙ্গিক, ভিন্ন হলেও ছবি ঘিরে দর্শকদের মধ্যে প্রথম থেকেই উন্মাদনা তুঙ্গে। একদিকে লক্ষ্মী আগরওয়ালের বায়োপিক আর অন্যদিকে কাজল-অজয় একসঙ্গে, দুটোই ঘিরেই হাড্ডাহাড্ডি লড়াই চলছে। কে কাকে পিছনে ফেলে এগিয়ে যাবে সেদিকেই তাকিয়ে দর্শক।

আরও পড়ুন-বিজ্ঞাপন ঘিরে ট্রোলের শিকার অক্ষয়, অভিযোগ দায়ের পুলিশে...

ছবি নিয়ে একটান টানটান উত্তেজনার মধ্যেই ছবি মুক্তির প্রথম দিনেই 'ছপাক'কে ফেলে এগিয়ে গিয়েছিল 'তানাজি'। প্রথম দিনে অজয়ের ছবি ১৬ কোটি টাকা ব্যবসা করলেও দীপিকার ছবি মাত্র সাড়ে চার কোটি টাকার ব্যবসা করেছে। সেই নিরিখে বেশ অনেকটাই পিছিয়ে ছিল দীপিকার ছবি 'ছপাক'।

 

বক্স অফিসের রির্পোট অনুযায়ী, প্রথম দুদিনের তুলনায় গত রবিবার ৩০ শতাংশ ব্যবসা বেড়েছ 'তানাজি'র। তিনদিনে ৬১.৬৫ কোটি টাকা আয় করেছে অজয়-কাজল অভিনীত ছবি 'তানাজি'। ঠিক গত বছরও অজয়ের ছবি 'টোটাল ধামাল'ও বক্সঅফিসে দারুণ ব্যবসা করেছিল।  সেইদিক থেকে দীপিকার 'ছপাক' এই তিনদিনে মাত্র ১৯ কোটি টাকা আয় করেছে। সুতরাং সব দিক থেকেই 'ছপাক'-এর থেকে এগিয়ে 'তানাজি'। চলতি বছরে 'তানাজি' যে ১০০ কোটির ক্লাবে নিজের জায়গা করে নেবে তা কিন্তু বেশ ভালই বোঝা যাচ্ছে।