গোটা বিশ্বের পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে উঠেছে করোনা আবহে। এমনই পরিস্থিতিতে কোনও মতে স্বাভাবিক ছন্দে ফেরার প্রাণপন চেষ্টা করে চলেছেন সকলে। হাজার হাজার মানুষ একদিকে যখন প্রাণপাত করছেন করোনা থেকে বাঁচাতে, তখন অপর এক শ্রেণীর মানুষের দুবেলা অন্ন জুটছে না। পায়ে হেঁটে বাড়ি ফেরার পথ বেছে নিলেই মাঝ পথে অন্তরায় হয়ে দাঁড়াচ্ছে মৃত্যু। তাপসীর কষ্ট যদি কষ্ট হয়, তবে এগুলো কীসের ছবি!

আরও পড়ুনঃ ১১ বছরের সংসারে ভাঙন, লকডাউনের মধ্যেই আইনি নোটিশ পেলেন নওয়াজউদ্দিন

সমপ্রতি সোশ্যাল মিডিয়ার তাপসী পান্নু একটি পোস্ট দেখার পরই এমনই মন্তব্যে ভরে উঠল নেট দুনিয়া। একের পর এক তোপে ভরতে থাকে কমেন্ট বক্স। ঠিক কী ছিল তাপসীর এই সোশ্যাল পোস্টে! কোয়ারেন্টাইনে কীভাবে সময় কাটছে তার বেশ কিছু ছবি ও ভিডিও তারকারা শেয়াকর করে থাকেন নেট দুনিয়ায়। সেই তালিকা থেকে বাদ পড়লেন না খোদ তাপসী পান্নুও। 

 

 

বাড়িতে কতটা কঠিন সময় দিয়ে যাচ্ছেন তাপসী তা শেয়ার করে পোস্ট করেছিলেন একটি ভিডিও। তাতেই বিপত্তি। তাপমাত্রা ক্রমেই বেড়ে চলেছিল বিগত কয়েকদিনে। এমনই সময় তাপসীর বাড়ির এসি খারাপ হয়ে গিয়েছে। তিনি তা ঠিক করার জন্য কোনও লোক পাচ্ছেন না। ফলে অতন্ত কষ্ঠের মধ্যে দিয়ে সময় কাটছে তাঁর। এই ভিডিও দেখেই এক প্রকার খেপে গেল নেট দুনিয়া। টিভি খুলে তাপসীকে দেখতে বললেন বিশ্বের আসল ছবিটা। কষ্ট কাকে বলে মালুম পাওয়া যাবে সেখান থেকেই। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা