বলিউডে বিতর্ক প্রসঙ্গে কঙ্গনা রানাউতের নাম উঠে আসবেই। ইদানিং তাপসি পান্নুর সঙ্গে পরোক্ষ ভাবে প্রায়ই ঠোকাঠুকি লেগে থাকে কুইন কঙ্গনার। কঙ্গনার তরফ থেকে আক্রমণ এলে, ছেড়ে দেওয়ার পাত্রী নন তাপসিও। তাই এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে কঙ্গনাকে একহাত নিলেন তাপসি। 

ঘটনার সূত্রপাত তাপসির একটি টুইট ঘিরে। জাজমেন্টাল হ্যায় কেয়া ছবির ট্রেলার বেরনোর পরে তাপসি একটি টুইট করেন। তাপসি লেখেন, দারুণ ট্রেলার!! এই ছবির থেকে এমনই অসাধারণ কিছু আশা করছিলাম।

কঙ্গনার ছবির প্রশংসা করেও পার পাননি তাপসি। কোমর বেঁধে এই টুইটের জন্যও তাপসিকে আক্রমণ করেন কঙ্গনার দিদি রঙ্গোলি চন্দেল। তিনি তাপসিকে নিশানা করে লেখেন, কেউ কেউ তো কঙ্গনাকে নকল করেই  নিজেদের দোকান চালায়। কিন্তু এরা কখনও তা স্বীকার করে না। ট্রেলারের প্রশংসা করলেও কঙ্গনার নাম উল্লেখ করে না। তাপসি দয়া করে 'সস্তার কপি' হওয়া বন্ধ করো। 

আরও পড়ুনঃ বিয়ে কবে করছেন! নিজেই অর্জুনের সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা জানালেন মালাইকা

এই টুইটের জবাবই এক সংবাদমাধ্য়মের কাছে দেন তাপসি। সেই সংবাদমাধ্যমে তাপসিকে নিয়ে লেখা এক প্রতিবেদনে তাঁকে বলিউডের আসল কুইন বলে সম্বোধন করেন। এই প্রসঙ্গেই তাপসি বলেন, আরে এরকম বলবেন না। ওনাকেই কুইন থাকতে দিন। না হলে আবার আমায় 'কপি' বলবে। আমি একজন অভিনেতা হিসেবেই ঠিক আছি। শুধু আমার পাশে থাকুন এভাবেই। ধন্যবাদ। 

তবে কঙ্গনা বা তাঁর দিদি রঙ্গোলির তরফ থেকে এখনও কোনও উত্তর আসেনি এই টুইটের। কিন্তু এই ক্যাটফাইট যে এখানেই থামবে না তা বলাই যায়!