দুই রণবীর ময় দীপিকার জীবন। বলিউডে পা রাখার পর থেকেই রণবীর কাপুরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন দীপিকা পাড়কোন। সম্পর্কের জল এতদূর গড়ায় যে নিজের কাঁধে একটি ট্যাটুও করে ফেলেছিলেন তিনি। যেখানে লেখা ছিল আর কে। সেই ট্যাটু ঘিরে বিকর্ত একাধিক। সম্পর্ক ভাঙলেও শরীরে রয়ে যায় রণবীর কাপুরের ছাপ। 

রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙার পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন দীপিকা পাড়ুকন। যেখানে থেকে ঘুরে দাঁড়াতে তাঁর সময় লেগেছিল বেশ কিছুদিন। কিন্তু কোথাও গিয়ে যেন সেই জায়গায় বিশ্বাস জয় করেছিলেন রণবীর কাপুর। প্রকাশ্যেই বারংবার প্রেম নিবেদন করেছিলেন তিনি। কিন্তু সাফ না জানিয়ে দিয়েছিলেন দীপিকা। হাজারও ঝক্কির পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসেন দীপিকা। তবে ট্যাটুর কী হবে!

আরও পড়ুনঃ বিয়ে নিয়ে দীপিকার পরিবারের কী মতামত, সম্পর্ক প্রসঙ্গে খোলামেলা দীপিকা

সম্প্রতি নয়া চমক দেখা যায় দিপীকার কাঁধে। উধাও ট্যাটু। ছাপাক ছবির প্রমোশনে দীপিকার কাঁধে দেখা যায় না সেই ট্যাটু। তবে কী এবার সেই ট্যাটু মুছে ফেললেন দীপিকা। মন থেকে নয়, এবার শরীর থেকে রণবীর কাপুরকে মুছলেন দীপিকা, এমনই জল্পনা এখন বিটাউনে। একাধিক ছবি লক্ষ্য করলেই দেখা যাবে সেখানে নেই ট্যাটু। যদিও এর পেছনে রহস্য কী, মেকআপ না অন্য কিছু তা নিয়ে খোলসা করেননি দীপিকা।