Asianet News Bangla

কয়েক মুহুর্তের দৃশ্যে যথেষ্ট সাবলীল শাহরুখ কন্যা, প্রকাশ্যে এল ছবির টিজার

প্রকাশ্যে এল শাহরুখ কন্যার ছবির টিজার

সহপাঠীর শর্টফিল্মেই হাতেখড়ি হবে সুহানার

কলেজে প্রবেশ করেই শাহরুখ কন্যার ইচ্ছেপূরণ

টিজারেই বাজিমাত করলেন বাদশা কন্যা

teaser release of the gray shade of Blue
Author
Kolkata, First Published Oct 1, 2019, 11:22 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শাহরুখ খানের দেখা মেলেনি বেশ কয়েকদিন, এবার সেই খামতিই পূরণ করতে পর্দায় আসছেন তাঁর কন্যা সুহানা খান। বলিউড বাদশাতে নয় দর্শক এবার মজবেন বাদশা কন্যাতেই। ছোট থেকেই অভিনয় জগতে আসার ইচ্ছো প্রকাশ করেছিলেন তিনি। 

আরও পড়ুনঃ দেবীপক্ষে মুক্তি পেল মর্দানি ছবির টিজারছেলে মেয়েদের কেরিয়ার নিয়ে প্রথম থেকেই বেশ কড়া শাসন জারি রেখেছিলেন শাহরুখ খান। আগে পড়া শেষ তারপরই বিনোদন জগতে পা রাখার কথা বলেছিলেন তিনি। সম্প্রতি তাঁর ছেলে আরিয়ন ডেবিউ করেছেন হলিউডে। সঙ্গে বলিউডেও চলছে তাঁর হাতে খড়ির কাজ। তখত ছবিতে করণ জোহারের সঙ্গে দেখা যাবে তাঁকে।

 

তবে সুহানার অভিনয় জগতে আসার ইচ্ছে ছিল বহুদিনের। সবে মাত্র স্কুলের গণ্ডি পার করেছেন তিনি। এই পরিস্থিতিতে কলেজে ঢোকা মাত্রই তাঁর ক্যামেরার সমানে দাঁড়ানোর সাধ পূরণ করলেন তাঁরই এক সহ পাঠী। বন্ধুর শর্টফিল্মেই এবার দেখা যাবে তাঁকে। বেশ কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছিল ছবির প্রথম লুক। এবার মুক্তি পেল সেই শর্টফিল্মের টিজার। কয়েকমুহুর্তের জন্য হলেও বেজায় মানানসই লাগল সুহানাকে। পর্দার সামনে তিনি বেজায় সাবলীল। ছবির নাম দ্য গ্রে পার্ট অব ব্লু। এখানেই শেষ নয়, সুহানা একটি থিয়েটরও পরিচালনার কাজে ব্যস্ত রয়েছেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios