একের পর এক মৃত্যু সংবাদ। বলি থেকে টেলি টাউন এভাবেই সকলে ছেড়ে চলে যাচ্ছেন একে একে। প্রয়াত হলেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সিরিয়াল 'কাহানি ঘর ঘর কি' অভিনেতা সচিন কুমার। সূত্র থেকে জানা গেছে হৃদরোগে আক্রান্ত হয়েই তিনি মারা গেছেন। তার এই অকাল  প্রয়াণে শোকে ছায়া নেমে এসেছে বিনোদন জগতে।

আরও পড়ুন-মিশর রহস্যের থ্রো-ব্যাক ছবি শেয়ার সৃজিতের , কবে আসছে নতুন ফেলুদা...


সদ্যই প্রয়াত হয়েছে ইরফান খান, ঋষি কাপুর, ক্রাইম পেট্রল খ্যাত অভিনেতা শফিক আনসারি, পিকে অভিনেতা সাই গুন্ডেওয়ার। একজনের মৃত্যশোক কাটতে না কাটতেই আরেকজনের মৃত্যসংবাদ। এ যেন মড়ক লেগেছে। সচিনের মৃত্যুতে গভীর ভাবে শোকাহত তার অন্যতম সহ অভিনেতা চেতন হংসরাজ। তার মৃত্যতে ভীষণ ভাবেই আঘাত পেয়েছেন চেতন। তিনি গভীর শোকপ্রকাশ করেছেন অভিনেতার অকাল মৃত্যুতে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Tiktok #fun #family #madfamily #familyvideo #acting #lockdownsideeffect #cute #followme #tiktok

A post shared by Sachin Kumar (@sachin113photographer) on May 6, 2020 at 7:02am PDT

 

আরও পড়ুন-লকডাউনে স্মৃতিচারণায় ভাসলেন কোয়েল, শেয়ার করলেন থ্রোব্যাক মুহূর্ত...


সূত্র থেকে আরও জানা গেছে তিনি ঘুমতে গিয়েছিলেন। আর সেই ঘুমের মধ্যে হার্ট অ্যাটাক হয়েছে অভিনেতার। ঘুম আর ভাঙল না সচিনের। প্রিয়জনদের ছেড়ে ঘুমের মধ্যেই অকালে চলে গেলেন অভিনেতা। তার  মৃত্যুতে বিনীত রায়না, রাকেশ পাল, সুরভি তিওয়ারি গভীর শোকপ্রকাশ করেছেন। কাহানি ঘর ঘর কি পরও বেশ কয়েকটি টেলিভিশন ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গেছে। মূলত নেগেটিভ চরিত্রেই নজর কেড়েছিলেন সচিন। এছাড়া চিত্রগ্রাহক হিসেবেও তিনি বেশ পরিচিত। বেশ কিছুদিন ধরে টেলিভিশন থেকে সরে এসে ছবি তোলাতেই মন দিয়েছিলেন অভিনেতা। তিনি আর নেই। এটা যেন মেনে নিতেই পারছেন না তার সহকর্মীরা।