আতঙ্কের অপর নামই করো ভাইরাস। করোনা ভাইরাস নিয়ে আতঙ্কের মধ্যে রয়েছে গোটা বিশ্ব। করোনার থাবা পড়েছে পরিচালক সৃজিত মুখার্জির জীবনে। যার জেরে জেরবার পরিচালক। লকডাউনের ফলে ঘরবন্দি হয়ে নিজের মতো করে সময় কাটাচ্ছেন পরিচালক সৃজিত। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে  বেশ কিছু পুরোনো দিনের ছবি শেয়ার করেছেন পরিচালক সৃজিত।

আরও পড়ুন-করিনার টোনড ফিগারের পিছনে রয়েছে এই গোপন রহস্য, জানুন 'ফিটনেস সিক্রেট'...

আরও পড়ুন-২৫০ কোটির সম্পত্তির মালিক মাধুরী, কোথা থেকে আয় করেন এত টাকা...


এ এক  জটিল রহস্য । যার প্রতিটি পরতে পরতে লুকিয়ে রয়েছে রহস্যের জট।  সেই জট খুলতেই কাকাবাবু আর ভাইপো সন্তু পাড়ি দেন মিশরে। এতক্ষণে সকলেই বুঝে গেছেন কীসের কথা বলা হচ্ছে। 'মিশর রহস্য'। ২০১৩ সালে ছবিটি অন্যতম সেরা চলচ্চিত্রের তকমাও পেয়েছে।  সৃজিতের রোমাঞ্চকর থ্রিলার চলচ্চিত্রটি আজও সিনেমাপ্রেমীদের মনে গেথে রয়েছে। সম্প্রতি  ৭ বছর আগের সেই বিখ্যাত ছবি নিজের টুইটারে শেয়ার করলেন পরিচালক সৃজিত। ছবি প্রকাশ্যে আসার পর থেকেই নয়া জল্পনা শুরু হয়েছে। তবে কি আবারও নতুন কোনও ইঙ্গিত দিলেন পরিচালক, নয়া ফেলুদা কি আসতে চলেছে। এই নিয়ে নানা প্রশ্ন উঠছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন ছবিটি।

 

 

সম্প্রতি লকডাউনের মধ্যেই আড্ডাটাইমসের সঙ্গে  লাইভ আড্ডায় মেতেছিলেন সৃজিত মুখার্জি, টোটা রায়চৌধুরী, অনির্বাণ চক্রবর্তী, শ্রীজাত বন্দ্যোপাধ্যায় এবং জয় সরকার। অনেকদিন ধরে ফেলুদা নিয়ে কাজ করার ইচ্ছে ছিল পরিচালকের। সেই ফেলুদাকেই এবার শাণ দিয়েছেন তিনি। তবে সিনেমায় নয়, ফেলু মিত্তিরের আত্মপ্রকাশ ঘটতে চলেছে ওয়েব ফরম্যাটে। টোটা রায়চৌধুরীকে দেখা যাবে ফেলুদার চরিত্রে। রহস্য অভিযান করতে পুরোপুরি ময়দানে নেমেছে টিম 'ফেলুদা ফেরত' । এখন শুধু সময়ের অপেক্ষা। সৃজিত জানিয়ে দিয়েছেন, 'এখনও পুরো কাজ সম্পূর্ণ হয়নি। তাই  লকডাউন যেদিন পাকাপাকিভাবে উঠবে তার থেকে পরবর্তী ২ মাসের মধ্যে ফেলুদা ফিরে আসবে। ' দেখে নিন জমাটি আড্ডার একঝলক।

 

 

ছবির শ্যুটিং শেষ। শ্যুটিং সেটের একের পর এক ছবিও শেয়ার করেছেন পরিচালক।  শুটিং -এর সেট থেকে এবার অন্দরমহলের ছবি শেয়ার করেছেন পরিচালক। কীভাবে সাজিয়ে তুলেছেন সেট, কীভাবে সাজিয়েছেন ফেলুদার ঘর।  সেই ফেলুদাময় শৈশবের স্মৃতি সকলের সঙ্গে শেয়ার করেছিলেন পরিচালক সৃজিত।  ফেলুদা থেকে তোপসে, লালমোহনবাবু সব চরিত্রের জন্যই তিনি নতুন মুখ বেছেছেন। আর সেইমতো ফেলুদা টোটা রায়চৌধুরী, তোপসে কল্পক মিত্র, জটায়ু অনির্বাণ চক্রবর্তী, মগনলাল খরাজ বন্দ্যোপাধ্যায়কে নিয়ে তিনি এগোচ্ছেন।  'ফেলুদা ফেরত '  ওয়েবসিরিজটি  'ছিন্নমস্তার অভিশাপ ' এবং  'যত কান্ড কাঠমান্ডুতে' গল্প দুটি নিয়েই তৈরি করা হচ্ছে। এখনও পর্যন্ত পোস্ট প্রোডাকশনের কাজ অনেকটাই বাকি বলেই জানা গিয়েছে। এছাড়া ফেলুদা সিরিজ তৈরির নানা গল্পও ফাঁস হয়েছে। যেমন -টাইটেল সং -এর প্রথম দুটি লাইন সৃজিতের নিজস্ব ভাবনা।