৩৪ তম জন্মদিনে মুক্তি পেল কঙ্গনা রানাওয়াতের পরবর্তী ছবি থালাইভির ট্রেলার। ছবির ট্রেলার মুক্তি পাওয়া মাত্রই তা মুহূর্তে নজর কাড়ল নেট দুনিয়ায়। জয়ললিতার বায়োপিকে কাজ করছেন কঙ্গনা রানাওয়াত, এই খবর প্রকাশ্যে আসার পরই তা খবরের শিরোনামে জায়গা করেনিয়েছিল। তবে ছবির লুক প্রকাশ্যে আসা মাত্রই তা ট্রোলের শিকার হয়। প্রস্থেটিক মেকআপ নিয়ে বেজায় প্রতিবাদ করেছিলেন নেটিজেনরা। 

আরও পড়ুন- শাহরুখের সঙ্গে অভিনয়ের প্রস্তাব এসেছে, শোনা মাত্রই কেন কেঁদে উঠেছিলেন পাকিস্তানী অভিনেত্রীর মাহিরার

জয়ললিতাকে অসন্মান করা হয়েছে বলেও দাবী তোলে। তবে ছবির ট্রেলার মুক্তিতে সেই ঝড় বেশ খানিকটা দমল। জয়ললিতার লাইফ গ্রাফ খুব সুক্ষ্মতার সঙ্গে এই ছবিতে তুলে ধরা হয়েছে। অভিনয়ের ক্ষেত্রে যেটুকু ঝলক মেলে তাতে জয়ললিতার অভিনয় জীবন ও রাজনৈতিক জীবন ব্যালন্স করেই দেখানো হয়েছে। তবে ছবি নিয়ে এখনও পর্যন্ত কৌতুহল তুঙ্গে। ভোট ময়দান যখন সরগরম, ঠিক সেই মুহূর্তেই কঙ্গনা নিয়ে আসছে থালাইভি।

জন্মদিনেই ভক্তদের এই ট্রেলার উপহার দিলেন কঙ্গনা রানাওয়াত। কবে ছবির মুক্তি, তাও প্রকাশ্যে এলো এই দিন। ২৩ এপ্রিল মুক্তি পাবে ছবি। েই ছবি করার জন্য কঙ্গনা ২০ কেজি ওজন বাড়িয়েছিলেন। আবার তিনি নিজেই কমিয়েছে সেই বাড়তি ওজন কয়েক মাসের মধ্যেই। ফলে একাধিক চ্যালেঞ্জ নিয়েই এই চরিত্রকে ফুঁটিয়ে তুলেছেন কঙ্গনা, তা আর বলার অপেক্ষা রাখে না।