শুক্রবার মুক্তি পেয়েছে সুশান্ত সিং রাজপুত অভিনীত ছবি দিল বেচারা। সেই ছবি সকলের জন্য বিনামূল্যে করে দিয়েছে হটস্টার। যার ফলে ছবি শুরু হওয়ার মুহূর্ত থেকেই ঝড় ওঠে নেট নেটদুনিয়ায়। দর্শকদের ভিড়ে ভেঙে পড়তে থাকে হটস্টার। কিছুক্ষমের মধ্যেই তা ক্রাস করে যায়। সুশান্তের শেষ ছবি দেখার জন্য উদ্বেগ ফেটে পড়েছে ভক্তদের। একবার নয়, একাধিকবার ছবি দেখতে থাকেন অনেকেই। 

 

 

ছবি শুরু হওয়ার মুহূর্তেই প্রথম ফ্রেমে সুশান্ত। সাদা কা৪লো ছবি, হাতে গিটার। ছবি দেখা মাত্রই চোখের কোণে জল। মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠে সেই দৃশ্য। ছবির শুরু থেকে শেষ সকলেই ভুলে যায় ম্যানিকে। এ যেন সুশান্ত। শুধু তাকেই দেখে যাওয়া। প্রতিটা ধাপেই অনবদ্য অভিনয়। এত গুণী অভিনেতা সত্যি চলে গিয়েছেন! দেড় মাস পরই ওঠে প্রশ্ন। আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠে সেই ফ্রেম। 

 

 

সুশান্ত সিং রাজপুতের প্রথম ছবি কাই পো ছে, সেখানেও সুশান্ত সকলকে ছেড়ে চলে গিয়ে ছিলেন, শেষ ছবিতেও সকলকে ছেড়ে চলে গেলেন অভিনেতা। জীবনের সঙ্গে এ যেন এক অদ্ভুত মিল। ছবির গল্পেও তাঁর করা ছবি দেখা হয়নি, বাস্তবেও সেই পরিস্থিতি ধরা দিল। শেষ দৃশ্যের সঙ্গে ছবি মুক্তির দিনের এ যেন এক অদ্ভুত মিল। আবেগে ভাসল নেট-মহল। আরও একবার সুশান্তের মৃত্যু চাক্ষুস করল সকলে।