দীর্ঘদিন ধরে সোশ্যাল মিডিয়ায় একটি জল্পনা শোনা যাচ্ছে। খুব শীঘ্রই নাকি মা হতে চলেছেন  রাজ ঘরণী। এই ঘটনা নিয়ে যখন উত্তাল হয়েছে নেটদুনিয়ায়, তখনই সবাইকে চমকে দিয়ে প্রকাশ্যে এলেন শুভশ্রী। ভক্তদের সমস্ত আশায় জল ঢেলে গর্ভনিরোধ নিয়ে বিশেষ প্রচারে নামলেন অভিনেত্রী।  এমনকী গর্ভনিরোধ নিয়ে বেশ কিছু বাণীও শোনান অভিনেত্রী।

আরও পড়ুন-মেয়েকে শেষ দেখাও দেখতে আসলেন না মৌসুমী, দাবি পায়েলের স্বামীর...

তাদের সম্পর্ক থেকে এনগেজমেন্ট তারপর বিয়ে তখন থেকে তাদের নিয়ে জল্পনা চলেই আসছে। সুখী দাম্পত্য জীবনে প্র্যত্যেক ভক্তরাই তাদের জীবনের নতুন অতিথির দিকে তাকিয়ে ছিলেন কিন্তু সব আশা নিরাশা করে  তিনি কিনা গর্ভনিরোধের বিজ্ঞাপনে ধরা দিলেন। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী। যেখানে তাকে একটি গর্ভনিরোধক ব্র্যান্ডের হয়ে প্রচার করতে দেখা গেছে। ছবিটি পোস্ট করা মাত্রই তাকে অনেকেই শুভেচ্ছাও জানিয়েছেন।

 

আরও পড়ুন-এ কী করছেন নুসরত, দেখলে চমকে যাবেন আপনিও...

গর্ভনিরোধ নিয়ে বিশেষ বার্তা দিলেন অভিনেত্রী শুভশ্রী। সমাজের যৌনতা যেমন ট্যাবু, ঠিক তেমনই মহিলাদের এই বিশেষ ওষুধটির কথা সকলের প্রকাশ্যে নয়, সমাজের থেকে অনেকটা আড়ালে এনে তারপরই বলা হয়। এখন প্রত্যেকেই একটা প্ল্যান করে তার গর্ভবতী হন। বিশেষ করে কর্মরত মহিলারা এটা করে থাকেন। আর সমাজের এই চিন্তাভাবনা পরিবর্তনের ক্ষেত্রে অভিনেতাদের বাড়তি অনেক দায়িত্ব দেওয়া হয়ে থাকে। যাতে মানুষের চিন্তা ভাবনায় খানিকটা হলেও রদবদল ঘটানো যায়। আর একজন অভিনেত্রী হিসেবে সেই বার্তাই তুলে দিলেন অভিনেত্রী। গর্ভনিরোধ বিজ্ঞাপনে সেই বার্তা দিলেন সমাজকে যে এই ওষুধ সুরক্ষিত।