চীন থেকে ইতালি একে একে ভারতও জড়ল সেই তালিকায়। করোনা আতঙ্কে ক্রমশ বেড়ে চলেছে ভারতের আক্রান্তের সংখ্যা। করোনা যে কেবল মানুষের মধ্যে প্রাণের ভয় এনে দিয়েছে তাই নয়। গোটা বিশ্বের আর্থিক অবস্থা এখন মারাত্মক শোচনীয়। রাস্তা ঘাটে ভর দুপুরেও চুরি-ডাকাতি হওয়ার ভয় বাড়ছে ক্রমশ। এবার ঘোর বিপদে বিনোদন মহলেও। 

আরও পড়ুনঃ'রামায়ণ'র লক্ষণ ওরফে সুনীল লাহরির ছেলে এখন ইন্টারনেট ক্রাশ, সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা তুঙ্গে

যে সকল পরিচলক, প্রযোজনা সংস্থা জেদ ধরে বসেছিল যে ওটিটি অর্থাৎ ওভার দ্য টপ মিডিয়ায় ছবি মুক্তি করাবেনা, এখন তারাই স্বরণাপন্ন হয়েছে ডিজিটাল দুনিয়ার। একের পর এক পরিচালক ঘুরছে ডিজিটালের দিকে। অমিতাভ বচ্চন এবং আয়ুষ্মান খুরানার 'গুলোবা সিতাবো' মুক্তি পাচ্ছে ডিজিটালে। অন্যদিকে আসছে বিদ্যা বালন এবং যিশু সেনগুপ্ত অভিনীত 'শকুন্তলা দেবী'। 

আরও পড়ুনঃ"দেখি কে গুলি চালায়", আবু সালেমের হুমকি করণকে, বন্ধুর জন্য প্রাণ দিতে রাজি ছিলেন কিং খান

এবার এই তালিকায় জুড়ল এক গুচ্ছ বলিউড ছবির নাম। তালিকায় রয়েছে অক্ষয় কুমার এবং কিয়ারা আডবানীর 'লক্ষী বম্ব' (হটস্টার)। কিয়ারা আডবানী 'ইন্দু কি জওয়ানি', অমিতাভ বচ্চনের 'ঝন্ড', অভিষেক বচ্চন, রাজকুমার রাও, আদিত্য রায় কাপুর, সানিয়া মালহোত্রার 'লুডো', জাহ্নবী কাপুরের 'গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল', অনন্যা পান্ডে ও ইশান খট্টর 'খালি পিলি', রাধিকা মদন, ডায়না পেন্টি এবং সানি কৌশলের 'সিদ্দত'। 

"দেখি কে গুলি চালায়", আবু সালেমের হুমকি করণকে, বন্ধুর জন্য প্রাণ দিতে রাজি ছিলেন কিং খান

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা