দেশের বহু অঞ্চলে পালিত হয় জনপ্রিয় উৎসব ভাই ফোঁটা। এই উৎসব দেশের বহু জায়গায় ভাই দুজ নামেও পরিচিত।  পাঁচ-দিনব্যাপী দীপাবলি উৎসবের শেষ দিন পালিত হয় ভ্রাতৃদ্বিতীয়া উৎসব। নেপালে ও পশ্চিমবঙ্গের দার্জিলিং পার্বত্য অঞ্চলে এই উৎসব পরিচিত ভাইটিকা নামে। সেখানে বিজয়াদশমীর পর এটিই সবচেয়ে বড় উৎসব। এই উৎসবে সামিল বি-টাউনের সেলিব্রিটিরাও। ভাই-বোনের পবিত্র এই উৎসবে মেতেছিল গোটা দেশ। ভাই ফোঁটা বা ভাই দুজ উপলক্ষে বলিউড সেলিব্রিটিরাও প্রচুর ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে।  এই উৎসবে অংশগ্রহণ করেছিলেন অভিনেতা কুণাল খেমুও।  

আরও পড়ুন- হাউসফুল ৪ নিয়ে ওঠা সমস্ত বিতর্কের যোগ্য় জবাব দিলেন অক্ষয় কুমার

কুণালের ভাই দুজের এক বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। বোন করিশ্মার সঙ্গে ভাই দুজ পালন করছেন কুণাল। সেখানে তাঁর বোন করিশ্মার হাতে রয়েছে একটি পুজোর থালা, তিনি গায়ত্রী মন্ত্র পাঠ করে ভাই দুজের রীতি পালন করছেন। পাশেই উপস্থিত ছিল কুণাল ও সোহার মেয়ে ইনায়া। পিসির গায়ত্রী মন্ত্র শেষ হওয়ার পর তাঁকে গাওয়ার অনুরোধ করলে আধো আধো গলায় গায়ত্রী মন্ত্র পাঠ করল ছোট্ট ইনায়া।

আরও পড়ুন- তারাবাতি নিয়ে ছাদে এ কী করছেন কৌশানি, মুহূর্তে ছড়িয়ে পড়ল তার ভিডিও

আরও দেখুন- বোনেদের থেকে ফোঁটা নিলেন দাদা প্রসেনজিৎ, খেলেন মন ভরে

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Here’s to spreading light this Bhai Dooj #happybhaidooj

A post shared by Kunal Kemmu (@khemster2) on Oct 28, 2019 at 9:42pm PDT

নেট দুনিয়ায় আপাতত ভাইরাল ছোট্ট ইনায়া-র এই গায়ত্রী মন্ত্র। কুণাল খেমু নিজের সোশ্যাল মিডিয়ার পেজ এ পোস্ট করেন এই ভিডিওটি।  সম্প্রতি সোহা-কে মেয়ের সঙ্গে দিওয়ালি কাটাতেও দেখা গিয়েছে। তবে নেটিজেনদের মন কেড়েছে  এই খুদে।