বিনোদন জতগের হাতছানি বহু দিন আগেই আকৃষ্ট করেছিল সুশান্ত সিং রাজপুতকে। তিনি ছিলেন শাহরুখ খানের ভক্ত। শাহরুখের মতই দুর থেকে এসে বসিউডে নিজের সাম্রাজ্য গড়ার স্বপ্ন ছিল সুশান্তের চোখেও। কিন্তু হঠাৎই ঘটচল ছন্দ পতন। মুহূর্তে ভেঙে গেল সুশান্তের সব স্বপ্ন। এক পা এক পা করে মৃত্যুর পথে এগিয়ে গেলেন তিনি সকলের অলক্ষ্যেই। আর অভিষোগ, নেপথ্য সেই স্বপ্নপুরী। যেখানে পা রাখার প্রস্তুতি সুশান্ত শুরু করেছিলেন বহু আগে থেকেই। 

আরও পড়ুনঃ গঙ্গা বক্ষে সুশান্তের অস্থি বিসর্জন, মুহূর্তে ছড়িয়ে পড়ল অভিনেতার শেষ বিদায়ের ভিডিও

ছোট থেকেই নাচের প্রতি ছিল সুশান্তের এক ভিন্ন টান। শিয়মক দাভার গ্রুপে নাচ শিখতেন তিনি। আর সেই সুবাদেই বলিউডের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তারকাদের পেছনে নাচার সুযোগও পাওয়া যেত। এই একই ছবি ফুঁটে উঠে শাহিদ কাপুরের জীবনেও। তিনিও এক সময় সুপারস্টারের পেছনে নেচেছেন, কখনও স্টেজে, কখনও আবার ছবিতে। একই পথে হাঁটতে শুরু করেছিলেন সুশান্ত সিং রাজপুত। 

২০০৬ সাল, তখনও সুশান্তের হাতেখড়ি হয়নি টেলিভিশনে। এক অনুষ্ঠানে মঞ্চে ঐশ্বর্যের পেছনে নেচে ছিলেন সুশান্ত। লকডাউনে ট্রেন্ড থ্রোব্যাক ভিডিও, ছবি কিংবা খবর, সুশান্তের চলে যাওয়ায় উঠে এলো অভিনেতার জীবনের সেই থ্রোব্যাক ভিডিও। সুশান্তের মৃত্যুতে সকলের মতই শোক প্রকাশ করেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। লিখেছিলেন, তাঁর আত্মা শান্তি কামনা করি।