Asianet News BanglaAsianet News Bangla

মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই অনলাইনে ফাঁস অক্ষয় কুমারের রক্ষাবন্ধন

অক্ষয় কুমারের সাথে আনন্দ এল রাইয়ের দ্বিতীয় ছবি 'রক্ষাবন্ধন' বৃহস্পতিবার, ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবিটি মুক্তির মাত্র কয়েক ঘন্টা পরেই, মুভিরুলজ, তামিলরকার্স এবং আরও অনেকগুলি সহ বেশ কয়েকটি টরেন্ট সাইটে মুভিটির HD কোয়ালিটি অনলাইনে ফাঁস হয়ে যায়।

Akshay Kumars rakshabandhan was leaked online within hours of its release anbsd
Author
First Published Aug 11, 2022, 7:40 PM IST

অক্ষয় কুমারের সাথে আনন্দ এল রাইয়ের দ্বিতীয় ছবি 'রক্ষাবন্ধন' বৃহস্পতিবার, ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবিটি মুক্তির মাত্র কয়েক ঘন্টা পরেই, মুভিরুলজ, তামিলরকার্স এবং আরও অনেকগুলি সহ বেশ কয়েকটি টরেন্ট সাইটে মুভিটির HD কোয়ালিটি অনলাইনে ফাঁস হয়ে যায়। অক্ষয় কুমারের এই বছরের তৃতীয় বৃহত্তম মুক্তি, 'রক্ষা বন্ধন' ১১ আগস্ট বৃহস্পতিবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে৷ ছবির নাম থেকেই বোঝা যাচ্ছে যে, নির্মাতারা ২০২২ সালের রক্ষাবন্ধনকে উপলক্ষ করে ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন৷ অক্ষয় কুমারের পাশাপাশি ভূমি পেডনেকার, সাদিয়া খতিব, সহজেমিন কৌর, স্মৃতি শ্রীকান্ত এবং দীপিকা খান্না অভিনীত ছবিটি সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনা পাচ্ছে। অনেক ব্যবহারকারী মুভিটিকে অক্ষয়ের ক্যারিয়ারের অন্যতম সেরা বলে প্রশংসা করেছেন। এটি অক্ষয় এবং পরিচালক আনন্দ এল রাইয়ের একসঙ্গে দ্বিতীয় কাজ। তাদের প্রথম কাজ ছিল 'অতরঙ্গি রে'- যেখানে অভিনেতা ধানুশ এবং সারা আলি খানও ছিলেন। ছবিটি সোশ্যাল মিডিয়ায় অনেক ইতিবাচক পর্যালোচনা পেয়েছে। কিন্তু মুক্তির দিনেই রক্ষাবন্ধন পাইরেসির শিকার হয়েছে। আমির খানের 'লাল সিং চাড্ডা'র সঙ্গে অক্ষয়ের রক্ষাবন্ধন একই দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

রক্ষাবন্ধন মুভিরুলজ, তামিলরকার্স এবং ফিল্মজিলার মতো টরেন্ট ওয়েবসাইটগুলিতে ফাঁস হয়েছে। এদিকে, রক্ষাবন্ধন অক্ষয় কুমারের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ চলচ্চিত্রগুলির মধ্যে একটি। তার শেষ তিনটি ছবি - ' অতরঙ্গি রে', 'বচ্চন পান্ডে' এবং 'সম্রাট পৃথ্বীরাজ' দর্শকদের প্রভাবিত করতে না পারার কারণে এই ছবিটি অভিনেতার কেরিয়ারের জন্য খুব গুরুত্বপূর্ন ছিল। সোশ্যাল মিডিয়ায় দর্শকরা রক্ষাবন্ধনকে অক্ষয়ের ক্যারিয়ারের অন্যতম সেরা চলচ্চিত্র বলে অভিহিত করেছেন, সেইসাথে এই বছরেরও সেরা চলচ্চিত্র বলেছেন। মধ্যপ্রদেশের ইন্দোরে একটি প্রচারমূলক ইভেন্টের সময় রক্ষাবন্ধন সম্পর্কে বলতে গিয়ে অক্ষয় কুমার বলেছিলেন, 'আমি সামাজিক কারণে বেশ কয়েকটি চলচ্চিত্র তৈরি করেছি তবে এটি বিশেষ কারণ এটি আমার বোন উপস্থাপন করেছে। ছবিটি আমাদের সমস্ত হৃদয় দিয়ে তৈরি করা হয়েছে। আমি আমার বোনের সাথে ফিল্মটি দেখছিলাম, এবং এটি দেখার সময় আমি খুব কেঁদেছিলাম। এত স্পর্শকাতর চলচ্চিত্র নির্মাণ করা খুবই কঠিন। আমি জানতাম না যে এটি এমন প্রভাব ফেলবে যে যদিও আমার বোন এবং আমি একটি দুর্দান্ত বন্ধন ভাগ করে নিই, এটি দেখার পরে আমাদের বন্ধন আরও গভীর হয়ে গিয়েছে।'

আরও পড়ুনঃ 

গোলাপি অন্তর্বাসে উঁকি মারছে হট ক্লিভেজ, নুসরতের ক্রপটপের হটকায় চোখ আটকে নেটিজেনদের

আচমকাই হৃদরোগে আক্রান্ত হলেন কমেডিয়ান রাজু, ট্রেডমিলেই ঘটল ভয়ঙ্কর দুর্ঘটনা

আচমকাই শাহরুখের মন্নতে হাজির আমির, হঠাৎ কি হলো?

রক্ষাবন্ধন এই বছরে অক্ষয় কুমারের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া তৃতীয় ছবি। এর আগে তাকে 'বচ্চন পান্ডে' এবং 'সম্রাট পৃথ্বীরাজ'-এ দেখা গেছে। দুটি ছবিই বক্স অফিসে সফল হতে পারেনি। ছবিটি নিয়ে দর্শকদের রিভিউ দেখে মনে হচ্ছে ছবিটি বক্স অফিসে ভালোই ব্যবসা করবে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios