টাইগার শ্রফ মানেই বলিউডের এক স্টানিং হট হ্যাপেনিং প্যাকেজ। যার গানের গলা থেকে শুরু করে লুক অভিনয় মার্শাল আর্ট সব প্রশংসিত হয় চোখের পলকে। দিনে দিনে যেন নিজেকে আর গুছিয়ে চলেছেন বলিউডের সুপারস্টার। যাকে বলে তিল থেকে তাল এ পরিণত হওয়া। স্টারকে টিকটক মা থাকলেও পরিশ্রমে কোন খাদ্যে রাখতে নারাজ টাইগার শ্রফ। সোশ্যাল মিডিয়ায় পাতায় তার সেই ঝলক প্রতিমুহূর্তে চোখে পড়ে ভক্তদের।

আরও পড়ুন- 'Bikini' ঠিকরে বেরিয়ে আসছে স্তনের একাংশ, সেক্সি 'Cleavage' ফ্লন্ট করে সাহসী মেজাজে মালাইকা

বাড়িতেই মার্শাল আর্ট প্র্যাকটিসের জায়গা করে রেখেছেন টাইগার। নিয়মিত শরীরচর্চা থেকে শুরু করে মার্শাল আর্ট প্র্যাকটিস করে থাকেন তিনি। শরীরকে ফিট করে রাখতে ও বলিউডে নিজের স্টানিং উপস্থাপনা অব্যাহত রাখতেই নতুন নতুন স্টান্ট আয়ত্ত করতে সিদ্ধহস্ত টাইগার। তেমনি এক ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

 

 

এই ভিডিও দেখা মাত্রই মুহূর্তে ভাইরাল হয়ে উঠল হলে। সিনেমা হল চুপ করে বসে থাকতে পারল না। আরমান মালিক থেকে শুরু করে শান, ভিডিও দেখা মাত্র চমকে উঠলেন। শানের কথায় এটা বাস্তব না কোন ভিডিও গেমের অংশ তা তিনি বুঝতে পারলেন না। একইভাবে বাকিরা প্রতিক্রিয়া জানালেন টাইগারের মুখ দেখে। আর ভিডিও শেয়ার করে টাইগার লিখলেন এতটাই সহজ ভিডিও গেমে এই স্টার্ন করা।