নানা সময় নানা প্রশ্নের উত্তরে এমন কিছু মন্তব্য করে বসেন তারকারা, যার ফলে বেজায় ভোগান্তিতে পড়তে হয় তাঁদের। পাল্টা প্রশ্ন আসতে শুরু করে একাধিক। তেমনটাই ঘটল এবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে। নিজের বিয়ের কথা বেমালুম ভুলে গিয়েছিলেন তিনি। কথায় কথায় সে কথাও স্বীকার করে নেন দীপিকা। 

আরও পড়ুনঃ নিকের জন্মদিনের উপহারে একগুচ্ছ চুমু, ভিডিও শেয়ার করে শুভেচ্ছা প্রিয়ঙ্কার

একটি অনুষ্ঠানে গিয়ে সাংবাদিক বৈঠকে কথা বলতে দেখা যায় দীপিকাকে। নিজের জীবনে কত ধরনের ভুমিকা পালন করছেন তিনি, প্রশ্ন করায়, উঠে আসে একের পর এক নাম, কখনও বোন, কখনও মেয়ে। পাশ থেকে সঞ্চালক মনে করিয়ে দেন- আর বউ! হাসি মুখে স্বীকার করে নিলেন দীপিকা তিনি ভুলেই গিয়েছিলেন। 

 আরও পড়ুনঃ উরি রেকর্ড ভাঙল ড্রিম গার্ল, সাহো নয় বক্স অফিসে ছক্কা হাঁকাতে হাজির আয়ুষ্মান

এই ভিডিওই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। দীপিকা নিজেও শেয়ার করেছিলেন সোশ্যাল পেজে। যেখানে সংলাপের আকারে ঘটনাটি লিখেও ফেলেন তিনি। এই কথা শোনার পর থেকেই নেটিজেনদের তোপের শিকার হয়েছেন দীপিকা। অনেকেই তাঁকে প্রশ্নে করে বসেন সদ্য বিয়ে হওয়ার পরও রণবীরকে তিনি ভুলে গেলেন কী করে! 

 

 

দীপিকার এই ধরনের মন্তব্য শোনার পর এক শ্রেণির মত তিনি বোধ হয় এখনও ডেটিং করছেন, বিয়ে করে তাঁর জীবনে বিশেষ কিছু ফারাক আসেনি। ফলে তা মাথা থেকে রীতিমত বেড়িয়ে গেছে। যদিও এই বিষয়টাকে নায়িকা মজার ছলেই নিয়েছেন।