ড্রামা কুইন রাখি সাওয়ান্ত বিভিন্ন সময় একাধিক মন্তব্যের জন্য বিতর্কে জড়িয়ে পড়েন। কখনও বিষয় হয়ে দাঁড়ায় তাঁর পোস্ট, কখনও আবার প্রকাশ্যে বেফাঁস মন্তব্য করে উঠে আসেন খবরের শিরোনামে। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সচল রাখি। মাঝে মধ্যেই ভিডিও পোস্ট করে নজর কাড়েন তিনি সকলের। তবে আত্মাহত্যার প্রবণতা কমাতে এক অদ্ভুত উপায় বাতলে ছিলেন রাখি। 

আরও পড়ুনঃ 'প্রথমে অভিষেক, তারপর আমি', টাকার জন্যই সম্পর্ক, বিস্ফোরক করিশ্মার স্বামী

প্রতিদিনই দেশের নানা প্রান্ত থেকে উঠে আসতে শোনা যায় আত্মহত্যার খবর। এই নিয়ে কথা বলতে এক সাংবাদিক সন্মেলনে হাজির হয়েছিলেন রাখি। তাঁকে প্রশ্ন করতেই তিনি বার করেছিলেন একটি আস্ত সিলিং ফ্যান। তিনি সেটা নিয়ে এসেছিলেন সঙ্গে। দেখে হতবাক উপস্থিত সকলেই। কিন্তু রাখি বিন্দু মাত্র অস্বস্তিতে না পড়ে জানিয়েছিলেন আত্মহত্যা কমানোর একটাই উপায়, বাড়িতে বন্ধ করতে হবে সিলিং ফ্যান ব্যবহার। 

আরও পড়ুনঃ শরীরচর্চাতেও হটনেস অ্যালার্ট সুস্মিতার, মুহূর্তে ভাইরাল হল ছবি

এতেই নাকি কমে যাবে আত্মহত্যার প্রবণতা। তার বদলে ব্যবহার করা যেতে পারে টেবিল ফ্যান, ব্যবহার করা যেতে পারে এসি। এই মন্তব্য করেই বিতর্কের শিকার হয়েছিলেন রাখি। নেট দুনিয়ায় তোপের শিকার হলেও কুচ পরোয়া নেই। তিনি নিজের কথা কখনই ফিরিয়ে নিতে প্রস্তু নয়। তাই আর পাঁচা বিতর্কের মত এটিও সামিল হয়ে যায় রাখির নামের সঙ্গে। যা মুহূর্তে জায়গা করে নিয়েছিল খবরের শিরোনামে। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা