ক্যাটরিনা কইফের বলিউড সফর বেশ বর্ণ ময়। একের পর এক বিগ বাজেট থেকে শুরু করে বড় ব্যানারের ছবি রয়েছে তাঁর ঝুলিতে। তবে বক্স অফিসে যেই কয়েকটা ছবি ছক্কা হাঁকিয়েছে ক্যাটরিনার, তার মধ্যে অন্যতম হল টাইগার জিন্দা হ্যায়। সেরা পাঁচে থাকা ছবির মধ্যে তিনটিই ছিল সলমন খানের ছবি। কোন ছবি ক্যাটরিনার সেরার তালিকাতে উঠে এসেছে, তাতে আয়ের পরিমাণ কত, রইল তথ্য-

টাইগার জিন্দা হ্যায়ঃ ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৭ সালে। এই ছবিতে ক্যাটরিনার বিপরীতে অভিনয় করেছিলেন সলমন খান। এই ছবি বক্স অফিসে সর্বাধিক আয় করেছিল ৩৩৯ কোটি টাকা। 

 

ধুম থ্রিঃ এই ছবি মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। ধুম সিরিজের শেষ ছবি এটি। এখানে ক্যাটরিনার বিপরীতে অভিনয় করেছিলেন আমির খান। ছবিটি বক্স অফিসে আয় করেছিল ২৬০.৬৩ কোটি টাকা। 

ভারতঃ ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৯ সালে। এই ছবিতে ক্যাটরিনার বিপরীতে অভিনয় করেছিলেন সলমন খান । ছবিটি বক্স অফিসে আয় করেছিল ১৯৭.৩৪ কোটি টাকা। প্রথম দিনই এই ছবি ৪৫ কোটি টাকা তুলেছিল ঘরে। 

এক থা টাইগারঃ ছবিটি মুক্তি পেয়েছিল ২০১২ সালে। এই ছবি ক্যাটরিনার কেরিয়ারে এক বড় মাইলস্টোন ছিল। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন সলমন খান, ছবিটি বক্স অফিসে আয় করে ১৮৬.১৪ কোটি টাকা। 

আরও পড়ুনঃ স্নান করে বেরিয়েই ক্যাটের দর্শন, লজ্জায় হেসে ফেলেছিলেন সলমন , কীভাবে প্রথম সাক্ষাৎ

ব্যাং ব্যাংঃ এই ছবিতে ক্যাটরিনার বিপরীতে অভিনয় করেছিলেন হৃত্বিক রোশন, আয় হয়েছিল ১৪১.০৬ কোটি টাকা। 

সলমন খানের ছবি মানেই তা বক্স অফিসে ঝড় তুলবে। যদিও ২০১৯ এর শেষে মুক্তি পাওয়া ছবি দাবাং থ্রি সেভাবে সাফল্য না আনলেও, যে কয়েকটি ছবি সলমনের সেরার তালিকাতে উঠে এসেছে তার মধ্যে তিনটি রয়েছে ক্যাটের সঙ্গে। পর্দায় এই জুটির রসায়ণ যে দর্শকেরা বেশ ভালোই উপভোগ করেন তা আর বলার অপেক্ষা রাখে না।