মির্জাপুর সিজন টু-এর ট্রেলার অবশেষে প্রকাশ্যে। এবারে সবকিছুর ডাবল ডোজ নিয়ে আসছে মির্জাপুর টু। পঙ্কজ ত্রিপাঠি, দিব্যেন্দু শর্মা, শ্বেতা ত্রিপাঠি শর্মা, আলি ফজলকে ফের এই ক্রাইম থ্রিলারে দেখতে প্রস্তুত ওয়েবদর্শকরা। এই মুহূর্তে ভারতে রোম্যান্স, বন্ধুত্ব, হররের চেয়ে ঢের বেশি ইন্টারেস্টিং হয়ে উঠছে ক্রাইম ও থ্রিলার। সেই ক্রাইম ও থ্রিলারের মিশ্রণেই তৈরি জনপ্রিয় ওয়েব সিরিজ মির্জাপুর। সম্প্রতি মুক্তি পেল সিরিজের সিজন টু-এর ট্রেলার। একেবারে ভিন্ন ছকে বাঁধা সেই পুরনো গল্প। 

ঙ্কজ ত্রিপাঠি, দিব্যেন্দু শর্মা, শ্বেতা ত্রিপাঠি শর্মা, আলি ফজলের পাশাপাশি জুড়েছে বিভিন্ন নতুন চরিত্র। গুড্ডু, মুন্না, গোলুরা বদলে দিচ্ছে এই সিজনের গোটা মানচিত্র। প্রতিশোধের নেশা যেন ক্রমশ বড়ছে, মৃত্যুমিছিল বাড়বে বই কমবে না। গুড্ডু নিজের স্ত্রী স্যুইটি ও ভাই বাবুলর খুনের প্রতিশোধের জন্য অনড়। মির্জাপুরে এবার রাজ করার দৌড়ে গোলু। মুন্না এবং গুড্ডুর মধ্যে যুদ্ধ শুরু হবে অধিকার, ক্ষমতা নিয়ে। 

প্রতিশোধের দৌড়ে কে থাকবে যুদ্ধের ময়দানে আর কে বেরবে, সেই নিয়ে টানটান উত্তেজনা থাকবে সিজন টু-তে। গুরুত্বপূর্ণ চরিত্রে বিজয় ভর্মা থাকছেন দ্বিতীয় সিজনে। হিংসা রীতিমত বেড়ে যাবে দ্বিতীয় সিজনের প্রতিটি পর্বে। রসিকা দুগ্গলের শরীরী আবদনে কেবল যৌনতাই নয় থাকছে রহস্যের গন্ধ। আগামী ২৩ অক্টোবর থেকে অ্যামাজন প্রাইম ভিডিওতে শুরু হবে মির্জাপুর টু-এর স্ট্রিমিং।