বৃহস্পতিবার মুক্তি পেল মিশল মঙ্গল ছবির ট্রেলার। ছবির মুখ্যচরিত্রে রয়েছেন অক্ষয় কুমার। ছবির খবর প্রকাশ্যে আসা মাত্রই মিশন মঙ্গলকে ঘিরে জনপ্রিয়তা দর্শকের মধ্যে তুঙ্গে। ইসরো-র বিক্ষানীদের নানা বলা কথাই তুলে ধরতে চলেছে এই ছবি। ভারতের মঙ্গল গ্রহ অভিযানে স্পেস রিসার্চ অর্গানাইজেশন যে অবদান ছিল সেই ঘটনাই এবার প্রকাশ্যে উঠে আসতে চলেছে এই ছবির মধ্যে দিয়ে। মিশন মঙ্গল ছবির ট্রেলার মুক্তি পাওয়া মাত্রই তারই এক ঝলক সকলের নজরে এলে। 

আরও পড়ুনঃ শ্বাসরুদ্ধ ছবির টিজার, একে অন্যকে কড়া টক্কর দিলেন হৃত্বিক-টাইগার

নতুন কোনও পদক্ষেপ নেওয়ার আগেই যে ধরনের পরিস্থিতির সন্মুখীন হতে হয় তারই নজির মেলে ছবির ট্রেলারে। প্রথমবার ব্যার্থ হওয়ার পরই দ্বিতীয় পদক্ষেপে নয়া মোড় নেয় এই প্রচেষ্টা। আর তাতেই বাজিমাত। সেই ঘটনাই এবার গল্পের মধ্যে দিয়ে ছবির আকারে তুলে ধরতে চলেছেন পরিচালক। এক ঝাঁক অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে তৈরি এই ছবির শ্যুটিং শেষ। ছবিতে মুখ্য ভুমিকায় অভিনয় থাকছেন অক্ষয় কুমার, বিদ্যা বালান, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু, কীর্তি কুলহারি শরমন যোশি ও নিত্যা মেনন প্রমুখেরা। 

আগামী মাসের ১৫ তারিখে স্বাধীনতা দিবসের দিনই প্রকাশ্যে আসবে এই ছবি। ওই একই দিনে বলিউডে মুক্তির অপেক্ষায় রয়েছে আরও এক ছবি, জন আব্রাহম অভিনীত বাটলা হাউস।