সম্প্রতিই মুক্তি পেয়েছিল অ্যাকশন ভরপুর ছবি ওয়ার-এর ট্রেলার। সেই ট্রেলারে অ্যাকশন সিক্যুয়েন্স দেখা মাত্রই তাক লেগেছিল দর্শকদের। এবার সাহো ছবির ট্রেলার ওয়ার-কে দিল কড়া টক্কর। ট্রেলাররের আদ্যপান্ত জুড়ে রইল নজর কাড়া অ্যাকশন, চিত্রনাট্যের ধাঁচের খানিক ইঙ্গিতও মিলল এই ট্রেলার থেকে। 

ছবিতে অনবদ্য লুকে ধরা দিতে চলেছেন শ্রদ্ধা কাপুর ও প্রভাস। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির প্রথম ট্রেলার, ও ছবির পোস্টার, গান। প্রতিটি ক্ষেত্রেই যেন এক বিশেষ ছাপ রেখে গিয়েছেন ছবির পরিচালক। অ্যাকশন থেকে শুরু করে গ্রাফিক্সের কাজ, ছবির দৃশ্য থেকে শুরু করে সংলাপ, সেট প্রতিটি ক্ষেত্রেই সাহো কড়া টক্কর দিতে প্রস্তুত ওয়ার ছবিকে। যদিও দুই ছবির মুক্তির মাঝে রয়েছে চার সপ্তাহের ফারাক। এই ছবির অ্যাকশন কোরিওগ্রাফ করেছেন ধিলিপ সুব্বারায়ণ, স্টিফেন, বব ব্রাউন, পেন ঝাং প্রমুখেরা। 

আরও পড়ুনঃ প্রধানমন্ত্রীর আশ্বাস পেয়েই শ্যুটিং শুরু কাশ্মীরে, ছবিব শেয়ার করলেন সিদ্ধার্থ মালহোত্রা

ট্রেলার থেকে গল্পের যে ধাঁচ পাওয়া গেল তা ধুম ছবির কথা খানিকটা মনে করিয়ে দেন। চোর পুলিশের খেলা, একের পর এক খলনায়কদেরও এক ঝলক পাওয়া গেল এই ট্রেলারে। জ্যাকি শ্রফ, চাঙ্কি পান্ডে, অরুণ বিজয়ের মতন অভিনেতায় ঠাসা ছবি সাহো মুক্তি পাবে আগামী ৩০ শে অগাস্ট। তবে গ্যাঙস্টার ও পুলিশের প্রেম এই প্রথম নয় পর্দায়।