প্রকাশ্যে এল দ্য জোয়া ফ্যাক্টর ছবির ট্রেলার। এই ছবির ট্রেলার মুক্তির আগেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এলে ছিল একটি পোস্টার। যেখানে দেখা যায় সোনাম কাপুরের কাকা সঞ্জয় কাপুরের হাতে একটি ছোট্ট শিশু। আর তিনি আনন্দ করে বলছেন যে তাকে শুভ জন্মদিন। তবে জোয়ার নামকরণের সময়ই কেন তাকে লাকি বললেন তার বাবা, গল্পটা প্রকাশ্যে এল ছবির ট্রেলার মুক্তির পরই।

আরও পড়ুনঃ মুক্তির আগেই প্রেডিকশন! তিনশো কোটির ক্লাবে নাম লেখাতে পারে সাহো

বৃহস্পতিবার মুক্তি পেল সোনাম কাপুর অভিনীত ছবির পোস্টার দ্য জোয়া ফ্যাক্টর। সেই ছবিতেই তাঁর বিপরীতে দেখা যাবে মালয়লাম অভিনেতা দলকির সলমান। এদিন সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজেই প্রকাশ্যে আননেল এই খবর। ছবির কাজ প্রায় শেষ। তবে এই ছবি নিয়ে বিশেষ কিছু চর্চা না হলেও তার ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই তা খবরের শিরোনামে জায়গা করে নেয়। 

আরও পড়ুনঃ খানের সিদ্ধান্তে নাজেহাল আলিয়া! হচ্ছে না ইনশাল্লাহ, বিপাকে আলিয়া

এই ছবিতেই মুখ্যভুমিকায় রয়েছেন সোনাম কাপুর, যাঁর চরিত্রের নাম জোয়া কাপুর। তিনি কেন জন্ম থেকেই লাকি। তাঁর জন্মের সময়ই ভারত প্রথমবারের জন্য ক্রিকেট বিশ্বকাপ জিতে ছিল। কিন্তু সেই লাকির সমীকরণ বড় হওয়ার সঙ্গে সঙ্গে মুছে যায়। সে বুঝেই উঠতে পারে না কীভাবে তার জীবনে ফিরবে স্বাভাবিক ছন্দ। কিন্তু ভাগ্যক্রমে একদিন সে হয়ে ওঠে মাতা জোয়া। 

 

 

অনুজা চৌহানের লেখা গল্প অনুসারে তৈরি এই ছবি। পরিচালনা করছেন অভিষেক শর্মা। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২০ই সেপ্টেম্বর। জোয়ার চরিত্রে স্বাভাবিক ছন্দেই ধরা দিলেন সোনাম কাপুর। বেশ নজর কাড়ল এই ছবির ট্রেলার।